এবার শিক্ষক-শিক্ষিকার সেলফি ভাইরাল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
২৮ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার
প্রকাশিত: ০১:১৪

এবার শিক্ষক-শিক্ষিকার সেলফি ভাইরাল

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পরীক্ষার কেন্দ্রে পরীক্ষা চলাকলীন এক শিক্ষক-শিক্ষিকা সেলফি তোলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি পোষ্ট করার পর ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে।

জানা গেছে, শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের ভবানীপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আজমহ হক ও সহকারী শিক্ষিকা সাবিনা ইয়াসমিন গতকাল বুধবার পরীক্ষার কক্ষে সেলফি তোলেন।

সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন সহকারী প্রধান শিক্ষক মো. আজমল হক। এরপরই ফেইসবুক ব্যবহারকারীরা এই শিক্ষকদের নিয়ে বিভিন্ন সমালোচনা করে মন্তব্য করেন। অনেকেই মন্তব্য করে জানান, পরিক্ষা চলাকালীন শিক্ষক-শিক্ষিকা ছবি ফেসবুকে দেওয়া মোটেও সমাচীন নয়।

এ ব্যাপারে সহকারী শিক্ষিকা সাবিনা ইয়াসমিন জানান, আমি পরীক্ষা কক্ষে দায়িত্ব পালনকালে আমার সহকারী প্রধান আজমল স্যার ছবিগুলো তুলেছেন। আমি তাকে বলেছিলাম আমি ছবি তুলি না। কিন্তু তিনি তারপর সেলফি তুলেছেন। এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়াটা শোভনীয় হয়নি বলে মন্তব্য করেন তিনি।

এদিকে, সহকারী প্রধান শিক্ষক মো. আজমল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এতকিছু ভেবে তিনি ছবিটি পোস্ট করেননি। তবে এটা যদি ভুল হয় এজন্য তিনি দুঃখিত বলে জানান। 

এ ব্যাপারে ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহাতাব আলী জানান, পরীক্ষার দিন তিনি অফিসের কাজে রাজশাহী গিয়েছিলেন এবং সহকারী প্রধান শিক্ষক আজমল হক দায়িত্বে ছিলেন। পরে তিনি বিষয়টি শুনেছেন। বিষয়টি বিস্তারিত জেনে তিনি ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

ব্রেকিংনিউজ/এসপি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি