জবা কি পারবে মিন্নিকে ফাঁসি থেকে বাঁচাতে?

সোস্যাল মিডিয়া ডেস্ক
৬ অক্টোবর ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ১১:০৮ আপডেট: ১১:২৫

জবা কি পারবে মিন্নিকে ফাঁসি থেকে বাঁচাতে?

দেশের আদালতপাড়ায় এখন সবচেয়ে আলোচিত নামগুলোর একটি আয়েশা সিদ্দিকা মিন্নি। বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলার অন্যতম প্রধান সাক্ষী থেকে আসামি বনে যাওয়া রিফাতের স্ত্রী মিন্নিসহ ৬ আসামির মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন আদালত। প্রাপ্তবয়স্ক অপর ৪ আসামিকে খালাস দেয়া হয়েছে। ইতোমধ্যে বরগুনার আদালতে ‘ন্যায়বিচার’ পাননি দাবি করে মিন্নির বাবা হাইকোর্টের দ্বারস্থ হচ্ছেন। শেষ পর্যন্ত কি মিন্নি মুক্তি পাবে, নাকি তার ফাঁসিই হচ্ছে- এ নিয়ে জল্পনা-কল্পনা আছে সাধারণ মানুষের মধ্যে। 

এদিকে স্টার জলসার ধারবাহিক ‘কে আপন কে পর’-এ সম্প্রতি নানা ধরনের ঘটনার ঘনঘটা দেখছেন দর্শক। ইতোমধ্যেই দর্শকেরা দেখেছেন- জবা নামের সুন্দরী মেয়েটি ও পরমের বাড়িতে হানা দিয়েছে দুষ্কৃতিকারীরা। সিরিয়ালটিতে জবা-পরমের পরিবারকে হোস্টেজ৯ হিসেবে দেখানো হচ্ছে। কারণ বিচারপতি জবা সেনগুপ্তের বিচারাধীন পুরো একটি কেস। ওই কেসের রায়ের ওপরই নির্ভর করছে জবার পরিবার দুষ্কৃতিকারীদের হাত থেকে রেহাই পাবে কি পাবে না।

ধারাবাহিকটির গল্পে টানটান উত্তেজনার পাশাপাশি রয়েছে জবার বিচারাধীন ওই মামলার টুইস্ট। ঠিক যেমনটা টুইস্ট করেছে বাংলাদেশের বহুল আলোচিত বরগুনার রিফাত হত্যাকাণ্ড। এই হত্যাকাণ্ডে শুরুতে রিফাতর স্ত্রী মিন্নি নিজেকে নির্দোষ দাবি করলেও পরে তিনিও ফেঁসে যান। 


শুরুতে মিন্নিকে খালাস দেয়া হলেও পরে আরও ৫ আসামির সঙ্গে তার বিরুদ্ধেও ফাঁসির দণ্ডাদেশ দেন আদালত। তবে অন্তর্জালের জনতা রিফাতের সঙ্গে মিন্নির এই ছলচাতুরিকে স্বাভাবিকভাবে নেয়নি। ফলে মিন্নিকে নিয়েও চলছে ট্রোল।

মিন্নির এই মৃত্যুদণ্ডকে ‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবা চরিত্রের সঙ্গে মিলিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই সরব হয়েছেন। অনেকেই ট্রোল করে বলছেন- জবা কি পারবে মিন্নিকে বাঁচাতে? কারণ জবা চরিত্রটি একজন আইনজীবীর আর মিন্নি এখন মৃত্যুদণ্ডপ্রাপ্ত একজন আসামি। এ কারণেই এসব ট্রোল চলছে।

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি