খালেদা জিয়ার স্নেহের পরশ পেলেন স্বাস্থ্যকর্মী

সিনিয়র করেসপন্ডেন্ট
২৮ এপ্রিল ২০২১, বুধবার
প্রকাশিত: ০১:৫০ আপডেট: ০১:৫৫

খালেদা জিয়ার স্নেহের পরশ পেলেন স্বাস্থ্যকর্মী

করোনা ভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্নেহের পরশ পেলেন রাজধানীর এভারকেয়ার হাসপাতালের এক স্বাস্থ্যকর্মী। গতকাল মঙ্গলবার রাতে কিছু পরীক্ষা-নিরীক্ষা করার জন্য বেগম জিয়া এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন।  

রাত ১০টার দিকে খালেদা জিয়াকে হাসপাতালে নেয়ার পর বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে সব ছবি ছাপিয়ে একটি ছবি সবার নজরে এসেছে। 

সেই ছবিতে দেখা যাচ্ছে, হলুদ পোশাকে হুইল চেয়ারে বসে আছেন খালেদা জিয়া। আর তাঁর পাশে হাঁটু গেঁড়ে বসে আছেন এভারকেয়ার হাসপাতালের এক স্বাস্থ্যকর্মী। ওই স্বাস্থ্যকর্মীর মাথায় পরম মমতায় হাত রেখে স্নেহের পরশ বুলিয়ে দিচ্ছেন সাবেক প্রধানমন্ত্রী। 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ফেসবুক পেজে পোস্ট করা সেই ছবিটি ভাইরাল হওয়ার পর নেতাকর্মী ও সাধারণ মানুষ খালেদা জিয়ার সুস্থতা কামনা করে তাঁকে ‘মমতাময়ী’ বলেও আখ্যা দিচ্ছেন।

কমেন্ট বক্সে মো. শাহরিয়ার রহমান (Md Md Shahriar Rahman) নামে একজন লিখেছেন- “এ হাত তিনি শুধু এই স্বাস্থ্যকর্মীর মাথায় রাখেন নি। রেখেছেন গোটা বাংলাদেশের উপর। এ মমতা আর দোয়ার স্পর্শে গোটা দেশ আজ ধন্য ও আপ্লুত। আল্লাহ তাকে সুস্থ করুন ও নেক হায়াত দান করুন।”

আলমগীর ফরাজী (Alamgir Faragi) নামে অপর একজন লিখেছেন- “মা তার সন্তানকে ছোট সময় যে ভাবে স্নেহ করে লালন পালন করেন ঠিক তেমনি করছেন এ জন্যই তো তাকে দেশ মাতা বলা হয়।”

জাহাঙ্গীর শাহ্ (Jahangir Shah) নামে একজন লিখেছেন- ‘এই ছবি হয়তো আপা মেনে নিতে পারবে না, স্বাস্থ‍্যকর্মীর চাকরিচ্যুত হওয়ার সম্ভাবনা আছে...!”

বিএনপির ফেসবুক পেজে পোস্ট করা ছবিটির ক্যাপশনে লিখা হয়- ‘মঙ্গলবার, এপ্রিল ২৭, ২০২১, রাতে  বিএনপি চেয়ারপার্সন এবং সাবেক প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া চেকআপের জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন। সেইখানে চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে একজন স্বাস্থ্যকর্মীর ফটো বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল কনটেন্ট হিসেবে আবির্ভূত হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া সেই স্বাস্থ্যকর্মীর মাথায় হাত রেখে দোয়া করছেন।’

ব্রেকিংনিউজ/এএইচ/এমআর

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি