আইপিএল ২০১৯

বিসিবির চিঠি, দেশে ফিরছেন সাকিব!

স্পোর্টস ডেস্ক
১৫ এপ্রিল ২০১৯, সোমবার
প্রকাশিত: ০৬:২৪

breakingnews

চলমান আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলছেন সাবিক আল হাসান। দলের এখন পর্যন্ত সাতটি খেলা অনুষ্ঠিত হলেও সাকিব মাঠে নেমেছেন শুধু মাত্র একটি ম্যাচে। তবে ইনজুরি নয়, অনুজ্জ্বল পারফরম্যান্সের কারণে ‘অরেঞ্জ আর্মি’র একাদশে সুযোগ পাচ্ছেন না বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। টানা ছয় ম্যাচ উপেক্ষিত সাকিব সহসা সুযোগ পাবেন কি না সেটাও অনিশ্চিত। 

এদিকে আগামীকাল মঙ্গলবার দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর ২২ এপ্রিল আয়ারল্যান্ড সফর ও বিশ্বকাপের প্রস্তুতি ক্যাম্প শুরু হবে জাতীয় দলের। তার আগেই দেশে ফিরতে পারেন সাকিব।

সোমবার (২ বৈশাখ ও ১৫ এপ্রিল) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘২২ এপ্রিল ক্যাম্প শুরু হচ্ছে। তার আগেই সাকিবকে চিঠি পাঠাতে বলেছি। যত দ্রুত সম্ভব চিঠিটা পাঠাতে হবে। দেখা যাক সে কী জবাব দেয়!’

তিনি আরও বলেছেন, ‘যেহেতু ২২ তারিখ থেকে ক্যাম্প শুরু হচ্ছে, তাই তাকে চিঠি দেওয়া দরকার। তাহলে সে ক্যাম্পে যোগ দিতে পারবে।’

এক সপ্তাহের ক্যাম্প শেষে ৩০ এপ্রিল ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে আয়ারল্যান্ডের পথে রওনা হবে বাংলাদেশ দল। এই টুর্নামেন্টের তৃতীয় দল ওয়েস্ট ইন্ডিজ।

আয়ারল্যান্ড সফর শেষে বিশ্বকাপের কঠিন মিশনে নামবে বাংলাদেশ। বিশ্বকাপের আগে ২৬ ও ২৮ মে পাকিস্তান ও ভারতের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। ক্রিকেটের সেরা আসরে বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। ২ জুন ম্যাচটি হবে ওভালে।

ব্রেকিংনিউজ/এসএম

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি