বিশ্বকাপের আগে দেশে ফিরছেন মাশরাফিসহ ৫ ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক
১৮ মে ২০১৯, শনিবার
প্রকাশিত: ১২:১৯ আপডেট: ০২:৫৬

বিশ্বকাপের আগে দেশে ফিরছেন মাশরাফিসহ ৫ ক্রিকেটার

ত্রিদেশীয় সিরিজের শুরুটা যেমন ছিল শেষটাও ঠিক তেমনই হলো। জয় দিয়ে যাত্রা শুরু করে শিরোপা জয় দিয়েই শেষ হলো টাইগারদের বিশ্বকাপ পূর্ববর্তী প্রস্তুতির ত্রিদেশীয় সিরিজ। এবার বিশ্বকাপ মিশনের অপেক্ষায়।

তবে বিশ্বকাপের আবে কিছু দিন সময় পাচ্ছে বাংলাদেশ দল। আর ওই সময়টি পরিবারের সঙ্গে কাটাবেন মাশরাফি বিন মর্তুজা ও তামিম ইকবাল। পরিবারকে সময় দিতে মাশরাফি ডাবলিন থেকে দেশে ফিরছেন। সেটি দু তিনদিনের জন্য। ছুটি শেষে মাশরাফি ফিরে যাবেন ইংল্যান্ডে বিশ্বকাপে অংশ নিতে। 

এদিকে ওপেনার তামিম ইকবাল অবশ্য দেশে আসছেন না। দুবাইয়ে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে সেখান থেকেই বিশ্বকাপের বিমান ধরবেন। মাশরাফির সঙ্গে দেশের পথে ত্রিদেশীয় সিরিজে দলের সঙ্গে থাকা তাসকিন আহমেদ, ইয়াসির আলি রাব্বি, ফরহাদ রেজা ও নাইম হাসান।

আয়ারল্যান্ডের উদ্দেশ্যে বাংলাদেশ ক্রিকেট দল দেশ ছাড়ার আগেই জানা গিয়েছিল, ত্রিদেশীয় সিরিজ শেষে বেশ কয়েকজন ক্রিকেটার ফিরে আসবেন। যারা পুনরায় বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ শুরুর আগেই যোগ দেবেন দলের সঙ্গে।
 
গতকাল রাতে ঐতিহাসিক শিরোপা জয়ের পরই শুরু হয়ে যায় মাশরাফি, তামিমদের ব্যাগ প্যাকের কাজ। তামিম-মাশরাফি ছাড়া বিশ্বকাপের স্কোয়াডে বাকি ১৩ সদস্য গেলো টিম হোটেলে। তামিম-মাশরাফিরা ছুটলেন বিমানবন্দরে। ফ্লাইট ধরার তাড়া! তাদের সঙ্গে দেশে ফিরছেন বিশ্বকাপ দলে না থাকা যে চারজন ত্রিদেশীয় টুর্নামেন্টের স্কোয়াডে থাকা বাকি চার ক্রিকেটার।

উল্লেখ্য, ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্বকাপের মূল লড়াইয়ে নামার আগে ২৬ ও ২৮ মে কার্ডিফে ভারত ও পাকিস্তানের বিপক্ষে আইসিসির অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

ব্রেকিংনিউজ/এসএম

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি