প্রেমাদাসায় অনুশীলনে বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক
২১ জুলাই ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৫:৩৩

প্রেমাদাসায় অনুশীলনে বাংলাদেশ দল

তিন ম্যাচের ওয়ানডে খেলতে শ্রীলঙ্কায় অবস্থান করছে বাংলাদেশ দল। রবিবার (২১ জুলাই) প্রেমাদাসা স্টেডিয়ামে অনুশীলনও সেরেছে টাইগাররা। স্থানীয় সময় দুপুর দুইটর দিকে এই মাঠে নামে তামিম ইকবাল-মুশফিকুর রহিমরা।

কলম্বোর এই স্টেডিয়ামে আগামী ২৬ জুলাই শুরু হচ্ছে প্রথম ওয়ানডে। সিরিজের বাকি দুই ম্যাচ ২৮ ও ৩১ জুলাই বসবে একই মাঠে। প্রতিটি ম্যাচই হবে দিবা-রাত্রির।

গেল এপ্রিলে শ্রীলঙ্কার রাজধানীতে সিরিজ বোমা হামলায় ২৫৮ জন নিহত হন। এরপর বাংলাদেশের সঙ্গে পূর্ব নির্ধারিত এই সিরিজটি না হওয়ার সম্ভাবনা তৈরি হয়। যদিও লঙ্কান বোর্ডের অনুরোধে নিরাপত্তা পরিস্থিতি যাচাই করে শ্রীলঙ্কা সফরের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শনিবার প্রথম ধাপে সাত ক্রিকেটের ঢাকা ত্যাগ করেন। দলের ভারপ্রাপ্ত অধিনায়ক তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক হোসেন সৈকত প্রথম বহরে কলম্বো পৌঁছেন।

এদিন রাতে ভারত থেকে দলের সঙ্গে যোগ দেন তাসকিন রহমান ও তাইজুল ইসলাম। দুজনই ভারতের মিনি রঞ্জি ট্রফিতে বিসিবি একাদশের হয়ে অংশ নিয়েছিলেন।

এদিকে রোববার বিকেলে রুবেল হোসেন কলম্বো পৌঁছেছেন। এছাড়া স্কোয়াডে থাকা সাব্বির রহমান, এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন ও ফরহাদ রেজা দলের সঙ্গে যোগ দিচ্ছেন সোমবার। এই পাঁচ জন বাংলাদেশ ‘এ’ দলের হয়ে চট্টগ্রামে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে অংশ মাঠে নেমেছিলেন।

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি