পিএসজিতে যাচ্ছেন দিবালা!

স্পোর্টস ডেস্ক
২১ জুলাই ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৬:২৪

পিএসজিতে যাচ্ছেন দিবালা!

নেইমারকে নিয়ে নাটক যেন থামেছেই না। ব্রাজিলিয়ান প্রাণভোমরা পিএসজিতেই থাকবেন নাকি বার্সায় যাবেন সেটির মীমাংসাই এখন পর্যন্ত হল না। এরমধ্যে ফরাসি সংবাদমাধ্যমে খবর- নেইমারকে নিয়ে ভাবনা মাথা থেকে ঝেরে বিকল্পও ঠিক করে ফেলেছে পিএসজি। যার নাম পাওলো দিবালা, জুভেন্টাসের আর্জেন্টাইন ফরোয়ার্ড।

পরিস্থিতি যা, তাতে মনে হচ্ছে প্যারিসে নেইমারের দিন প্রায় শেষ হয়ে এসেছে! ২৭ বছর বয়সী তারকা নিজেই জানিয়েছিলেন, পিএসজিতে আর খেলতে চান না। তার মনোভাব বুঝে ক্লাবও জানিয়ে দিয়েছে, চাইলেই যেকোনো ক্লাবে চলে যেতে পারেন নেইমার। তবে শর্ত একটাই, যে অর্থে এসেছেন সেটা পরিশোধ করে তবেই যেতে হবে।

নেইমারের ইচ্ছার উপর তাকে ছেড়ে দিয়ে বিকল্প খোঁজাও শুরু করে দিয়েছে পিএসজি। আরএমসি স্পোর্তর প্রতিবেদন জানাচ্ছে, স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোর পছন্দের তালিকায় সবার উপরের নামটা দিবালার। ক্লাব কর্তৃপক্ষেরও নাকি সায় আছে তার পছন্দে।

দিবালাকে পেতে হয়তো খুব একটা ঝামেলা পোহাতে হবে না পিএসজিকে। দুই মৌসুম আগেও যিনি ছিলেন জুভদের চোখের মণি, ক্রিস্টিয়ানো রোনালদো আসার পর সেই দিবালাই এখন অনেকটা আড়ালে। মাউরিসিও সারি কোচ হয়ে আসার পর পরিস্থিতি বদলানোর সম্ভাবনা নেই বললেই চলে। উপযুক্ত দাম পেলে তাই আর্জেন্টাইন ফরোয়ার্ডকে ছেড়ে দিতে আপত্তি নেই ইতালিয়ান জায়ান্টদের।

শুধু পিএসজিই নয়, দিবালাকে পেতে ইচ্ছুক ম্যানচেস্টার ইউনাইটেডও। দলের মূল ফরোয়ার্ড রোমেলু লুকাকুর সঙ্গে ইন্টার মিলানের যোগাযোগ দিন দিন বাড়ছেই। যদি ইতালিতে চলেই যান বেলজিয়ান ফরোয়ার্ড, বিকল্প হিসেবে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে চায় রেড ডেভিলরা।

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি