পাকিস্তানের কোচ হলেন মিসবাহ

স্পোর্টস ডেস্ক
১৬ আগস্ট ২০১৯, শুক্রবার
প্রকাশিত: ০২:২৯ আপডেট: ০২:২৯

পাকিস্তানের কোচ হলেন মিসবাহ

মিসবাহ কোচ হচ্ছেন এমন গুঞ্জন আর্থারের বিদায়ের পর থেকেই।  সেই গুঞ্জনই সত্য হলো।  তবে পুরো মেয়াদে নয়, মাত্র ১৭ দিন পাকিস্তান দলের কোচ দায়িত্ব পালন করবেন সাবেক এ অধিনায়ক। পিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, পাকিস্তান ক্রিকেট দলের আপাতত কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন মিসবাহ-উল হক।

পাক ক্রিকেটারদের নিয়ে ১৭ দিনের প্রাক মৌসুম যে প্রস্তুতি ক্যাম্প অনুষ্ঠিত হবে, সেটার নেতৃত্ব দেবেন তিনি। অর্থ্যাৎ, সরফরাজদের প্রস্তুতি ক্যাম্পে কোচ হিসেবে ১৭ দিন দায়িত্ব পালন করবেন মিসবাহ-উল হক।

সামনেই শুরু হচ্ছে পাকিস্তানের ব্যস্ত সূচি। যার অধিকাংশিই হচ্ছে টেস্ট সিরিজ। সেই ব্যস্ত সূচির জন্যই নিজেদের প্রস্তুত করে নিতে ১৭ দিনের প্রাক প্রস্তুতি ক্যাম্প আয়োজন করতে যাচ্ছে পিসিবি। ২২ আগস্ট শুরু হয়ে এই ক্যাম্প শেষ হবে ৭ সেপ্টেম্বর।

তার আগে আবার ঘরোয়া ক্রিকেটেও ব্যস্ততা রয়েছে পাকিস্তানি ক্রিকেটারদের। ১২ সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা রয়েছে কায়েদ-ই আজম ট্রফি।

মিসবাহ-উল হককে এই প্রস্তুতি ক্যাম্পের কমান্ড্যান্ট হিসেবে নিয়োগ করা হয়েছে। মূলতঃ পরবর্তী কোচ নিয়োগ না হওয়া পর্যন্তই মিসবাহ দায়িত্ব পালন করে যাবেন বলে জানিয়েছে পিসিবি। পিসিবির সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘ক্যাম্পটি আয়োজন করা হচ্ছে মূলতঃ ক্রিকেটারদের সামনের ঘরোয়া এবং আন্তর্জাতিক প্রতিযোগিতামূলক ক্রিকেটের জন্য পুরোপুরি প্রস্তুত করে তুলতে। যার শুরুটা হবে ১২ সেপ্টেম্বর কায়েদ-ই আজম ট্রফির মাধ্যমে।’

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি