সাকিবের সঙ্গে দ্বন্দ্ব নিয়ে যা বললেন মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক
১৮ আগস্ট ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৬:০৪

breakingnews

বাংলাদেশের ড্রেসিংরুমে দ্বন্দ্ব! ভারতীয় এক অনলাইনের সূত্র ধরে কিছু যাচাই বাছাই না করেই এমন খবর ছাপিয়েছে বাংলাদেশের কয়েকটি অখ্যাত নিউজ পোর্টাল। বিশ্বকাপ চলার সময় সাকিব আল হাসান আর মাহমুদউল্লাহ রিয়াদের মধ্যে ঝামেলা লেগেছিল, এমন দাবিই করেছেন তারা।

এ খবর বাতাসে ছড়িয়ে পড়তে সময় নেয়নি। অনেকেই ধরে নিয়েছেন, ড্রেসিংরুমে সাকিব-মাহমুদউল্লাহর মধ্যে ঝামেলা বেধেছিল। তবে মাহমুদউল্লাহ রিয়াদ আজ রবিবার (১৮ আগস্ট) তার ফেসবুক ভেরিফায়েড পেজ থেকে এক ভিডিওবার্তায় এমন গুঞ্জনকে মিথ্যা বলেই উড়িয়ে দিয়েছেন।

ঘটনাটা ছড়ায় বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ম্যাচের পর। ওই ম্যাচে ৩৮৭ রানের পাহাড়সম সংগ্রহ তাড়া করতে নেমে দুর্দান্ত এক সেঞ্চুরি তুলে নেন সাকিব আল হাসান। একটা সময় তার সঙ্গী হিসেবে ক্রিজে ছিলেন মাহমুদউল্লাহ। শেষ ২০ ওভারে বাংলাদেশের দরকার ছিল ১৯০ রানের মতো।

সাকিব নাকি এ সময় মাহমুদউল্লাহকে চালিয়ে খেলতে বলেছিলেন। কিন্তু মাহমুদউল্লাহ নিজের মর্জিমতো ধীরে এগোতে থাকেন। শেষ পর্যন্ত ৪১ বলে ২৮ রান করে সাজঘরে ফিরতে হয় এই অলরাউন্ডারকে।

মাহমুদউল্লাহর এমন ব্যাটিং দেখে নাকি খেপে গিয়েছিলেন সাকিব। অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে বলেছিলেন, পরের ম্যাচ থেকে যেন মাহমুদউল্লাহকে আর একাদশে রাখা না হয়। এ নিয়েই ড্রেসিংরুমে একচোট হয়ে গিয়েছিল সাকিব-মাহমুদউল্লাহর। যদিও এসবই বাতাসের গুঞ্জন। তাতে রস ঢেলেছে ভারতীয় এক অনলাইন পত্রিকা। বাংলাদেশের অনেক নিউজ পোর্টাল একে চটকদার আইটেম বানিয়েছে।

এবার ওই দ্বন্দ্বের খবর নিয়ে মুখ খুললেন মাহমুদউল্লাহ। নিজের ফেসবুজ ভেরিফায়েড পেজে মাহমুদউল্লাহ এক ভিডিওবার্তায় বলেন, ‘আশা করি সবাই ভালো আছেন। কিছুক্ষণ আগে অনলাইন নিউজে একটা খবর দেখলাম যে, সাকিবের সাথে ড্রেসিংরুমের ঘটনাটাকে ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। আসলে সাকিবের সাথে আমার কোনো ধরনের দ্বন্দ্ব বা সমস্যা কিছুই হয়নি। আমরা অনেক দিন ধরেই একসাথে খেলছি। আমরা খুবই ভালো টিমমেট ছিলাম, এখনও আছি, ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকব।’

‘আমার মনে হয় এটা মিথ্যা একটা কথা যে, সাকিবের সাথে আমার কোনো রকমের ইস্যু হয়েছে। এটা সম্পূর্ণ মিথ্যা। এ জিনিসটা আমার মনে হয়েছে পরিষ্কার করা প্রয়োজন। এজন্যই আমার এই ভিডিওটা পাঠানো। সামনে আমাদের অনেক গুরুত্বপূর্ণ খেলা আছে। সবার জন্য দোয়া করবেন যেন আমরা বাংলাদেশের হয়ে ভালো খেলতে পারি। আসসালামু আলাইকুম।’

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি