সিপিএলে ম্যাচ পাতালেন এক ভারতীয়!

স্পোর্টস ডেস্ক
১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৫:২৫ আপডেট: ০৫:২৬

সিপিএলে ম্যাচ পাতালেন এক ভারতীয়!

ভারতীয় জুয়াড়িদের দৌরাত্ম বিশ্বজুড়ে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল)  ভারতীয় এক মালিকের বিরুদ্ধে ম্যাচ পাতানোর অভিযোগ উঠেছে। এ বছর সিপিএলে মাঝপথে তাকে দেশে পাঠানো হয়েছিল। কারণ আইসিসির দুর্নীতি-দমন বিভাগের নজরে পড়ে গিয়েছিলেন তিনি।

ব্যাঙ্গালোর মিরর এ নিয়ে একটি সংবাদ প্রকাশ করেছে। সেখানে বলা হয়েছে, সিপিএলের ওই দলের মালিকানার সঙ্গে কিছুদিন আগেই যুক্ত হর ওই ব্যক্তি। দক্ষিণ ভারতের বাসিন্দা এই মালিককে সিপিএলের মাঝপথে দেশে পাঠানো হয়। টুর্নামেন্টের শুরুতেই এক খেলোয়াড়কে অনৈতিক প্রস্তাব দেওয়ার প্রমাণ পায় দুর্নীতি দমন-বিভাগ।

খবরে বলা হয়, মালিকপক্ষের এই লোক এক পাকিস্তানি ক্রিকেটারকে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু পাকিস্তানি খেলোয়াড় সে প্রস্তাব সঙ্গে সঙ্গে দুর্নীতি-দমন বিভাগকে জানিয়ে দিয়েছে।

এ ব্যাপারে সিপিএল কর্তৃপক্ষ কোন মন্তব্য করতে রাজি হননি। তারা এক বিবৃতি দিয়েছেন। সেখানে তারা বলেন, দুর্নীতি-দমন বিষয়ে কোনো মন্তব্য আমরা করি না বলে কোনো মন্তব্য করা হবে না। আপনাদের অবগতের জন্য জানানো হচ্ছে, সিপিএল আইসিসি এবং আমাদের নিজস্ব দুর্নীতি-দমন দলের সঙ্গে নিবিড়ভাবে কাজ করে। খেলোয়াড় ও কর্মকর্তাদের সব রিপোর্ট খুব ভালোভাবেই তদন্ত করা হয়।

সিপিএলে অভিযুক্ত ওই নাগরিকের নাম এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে অনেক ভারতীয়ই সিপিএলের সঙ্গে জড়িত। শাহরুখ খান ত্রিনবাগো নাইট রাইডার্সের মালিক। বার্বাডোজ ট্রাইডেন্টের মালিকানাতেও বিজয় মালিয়া ছিলেন। এ মৌসুমেই মালিকানা বদল হয়েছে বার্বাডোজের।

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : editor. breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি