কলকাতায় টাইগাররা

স্পোর্টস ডেস্ক
১৯ নভেম্বর ২০১৯, মঙ্গলবার
প্রকাশিত: ০৮:৫১ আপডেট: ১০:৫২

কলকাতায় টাইগাররা

ইন্দোর মিশন শেষ হয় নির্ধারিত সময়ের আগেই। ভারতীয়দের কাছে হেরেছে বড় ব্যবধানে। তবে ম্যাচ শেষ হলেও নির্ধারিত সময়ের আগে কলকাতায় আসার সুযোগ ছিল না টাইগারদের। যে কারণে উভয় দলকেই অপেক্ষায় থাকতে হয়েছে আজকের জন্য।

অবশেষে নির্ধারিত সময়েই মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেল সোয়া ৫টার দিকে ইন্দোর থেকে কলকাতায় এসে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। 

কলকাতার বিখ্যাত ইডেন গার্ডেন্সেই ২২ নভেম্বর থেকে শুরু হবে ভারতের মাটিতে প্রথম ফ্ল্যাডলাইটের আলোয় গোলাপি বলে দিবারাত্রির টেস্ট। বাংলাদেশের জন্যও এটা হবে দিবারাত্রির টেস্টে খেলার প্রথম অভিজ্ঞতা।

ইডেন টেস্টকে স্মরণীয় করে রাখতে নানা পদক্ষেপ নিয়েছেন বিসিসিআইয়ের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলি। শুধু দিবা-রাত্রিতে আয়োজনই নয়, এই টেস্ট উদ্বোধন করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। সঙ্গে থাকবেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং ক্ষমতাসীন বিজেপির সভাপতি অমিত শাহ, পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যয়।

টেস্ট শুরুর আগে গান গাইবেন বাংলাদেশের রুনা লায়লা এবং ভারতের স্রেয়া ঘোশাল। সংবর্ধনা দেয়া হবে ২০০০ সালে বাংলাদেশ ও ভারতের প্রথম টেস্টে খেলা ক্রিকেটারদের।

সবচেয়ে বড় কথা, ইডেন গার্ডেনে ফ্ল্যাড লাইটের আলোয় দিবা-রাত্রির টেস্টে গোলাপি বলে কেমন খেলবে বাংলাদেশ? সেটাই দেখার বিষয়।

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি