১৮ বছর ধরে শুয়ে খেলা দেখছেন ফাহিমি

স্পোর্টস ডেস্ক
১৫ ডিসেম্বর ২০১৯, রবিবার
প্রকাশিত: ০৫:৩০

breakingnews

ফুটবল ভক্ত মোহাম্মাদরেজা ফাহিমি ১৮ বছর ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন। তবুও তার বন্ধ হয়নি কোনো খেলা দেখা। ফুটবল যেন তার কাছে খেলার চেয়েও অনেক বড় কিছু। তাই বিছানাগত অবস্থায় স্টেডিয়ামে গিয়ে খেলা উপভোগ করেন এই ফুটবলপ্রেমী। 

মোহাম্মাদরেজা ২০০১ সালের মে মাসে ১১ বছর বয়সে তেহরানের উত্তরপূর্বের সারি শহরে মোত্তাকি স্টেডিয়ামে শামুশাক ও পারসেপোলিসের মধ্যকার একটি ম্যাচ দেখতে যান। এদিন অতিরিক্ত মানুষের চাপে স্টেডিয়ামটি ধসে পড়লে প্রায় শখানেক মানুষ আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়। এদের মধ্যে কয়েকজন প্রাণ হারান। 

এই ঘটনায় প্রাণে বাঁচলেও বাড়ি ফেরার পথে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন মোহাম্মাদরেজা। দুর্ঘটনায় তিনি মেরুদণ্ডে আঘাত পান। তখন থেকেই তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। তবুও ভালোবাসার খেলা দেখা বাদ দেননি তিনি। 

তেহরান ভিত্তিক পারসেপোলিস ও নাসাজি মাজান্দারান মোহাম্মাদরেজার প্রিয় দল। শুক্রবার নাসাজি ও শাহর খোদরোর মধ্যে অনুষ্ঠিত ম্যাচে চিত্রশিল্পীদের নজর কাড়েন তিনি। তাদের তোলা ছবিতে দেখা যায়, বিছানায় শুয়েই স্টেডিয়ামে খেলা উপভোগ করছেন।

 চলমান মৌসুমে নাসাজি দল দর্শক নিয়ে হতাশা হলেও এখনও দলের প্রতি অনুগত রয়েছে মোহাম্মাদরেজা। তিনি বিশ্বের সবচেয়ে অনুগত ফুটবল ভক্ত। তার ইচ্ছে দেশেব্যাপী ভ্রমণ করে ইরান লিগের সব ম্যাচ উপভোগ করা। কিন্তু অ্যাম্বুলেন্স করে নেওয়ার প্রয়োজন হওয়ায় ভ্রমণ খরচ ব্যয়বহুল হয়ে দাঁড়িয়েছে। 

অনেক বছর ধরেই মোহাম্মাদরেজা সারির ইমাম খোমেইনী হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন। কঠিন দিনগুলোতে ফুটবলই তার একমাত্র আনন্দের খোরাক যোগায়। সূত্র: মেহর নিউজ এজেন্সি। 

ব্রেকিংনিউজ/এমজি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি