সুজন-শান্তকে নিয়ে যা বললেন আমির

স্পোর্টস ডেস্ক
১৪ জানুয়ারি ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০১:০৯ আপডেট: ০১:১৬

সুজন-শান্তকে নিয়ে যা বললেন আমির

৪ ওভারে মাত্র ১৭ রান দিয়ে ৬ উইকেট নিয়ে বিপিএল ইতিহাসে নতুন রেকর্ড গড়েছেন খুলনা টাইগারসের পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির। শুধু কি তাই, দলকেও নিয়ে গেছেন ফাইনালে। 

সোমবার রাতে ১৫৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে পাকিস্তানি পেসার আমিরের বোলিং তোপে ৩৩ রানেই ৬ উইকেট হারায় রাজশাহী রয়্যালস। ওখানে থেকে আর ফিরে আসতে পারেনি। ৫০ বলে ৮০ রানের ইনিংস খেলেও দলের পরাজয় এড়াতে পারেন প্রতিপক্ষ শিবিরের আরেক পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিক। ১৩১ রানেই গুটিয়ে যায় লিটন-রাসেলদের রাজশাহী। 

সেমিফাইনালের মতো ম্যাচে দুর্দান্ত বোলিং করতে পেরে ও দলের জয়ে ভূমিকা রাখতে পেরে দারুণ খুশি আমির। তবে কৃতিত্বটা দিয়েছেন খুলনার হেড কোচ খালেদ মাহমুদ সুজনকে। সুজনের ভূয়সী প্রশংসা করেছেন তিনি। 

সুজনকে ভাই সম্বোধন করে আমির বলেন, ‘সুজন ভাই একজন দারুণ মানুষ। আমি মনে করি, বাংলাদেশের সবাই এটা জানে। তিনি আমার প্রতি সদয়। উনি আমাকে দারুণভাবে অনুপ্রাণিত করেছেন।’

তবে রান খরার দিকে নাজমুল হোসেন শান্তর ৭৮ রানের ইনিংসটিকে দলের জয়ের বড় কারণ হিসেবে দেখছেন আমির। খুলনার জয়ে তার ৬ উইকেট নেয়ার চাইতেও শান্তর ইনিংসটি বেশি গুরুত্বপূর্ণ ছিল বলে অকপটে স্বীকার করেন এই পাক পেসার। 

তিনি বলেন, ‘সব কৃতিত্ব ব্যাটসম্যানদের দিতে হবে। ওই উইকেটে রান করা সহজ কাজ ছিল না। ব্যাটসম্যানরা আমাদের পুঁজি গড়ে দিয়েছিল। যা বোলারদের সুবিধা দিয়েছে। শান্ত যেভাবে ব্যাট করেছে, সব কৃতিত্ব তাকে দিতে চাই।’

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
 Monetized by Galaxysoft
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি