পিসিবিকে দুষলেন পাক পেসার তানভির

স্পোর্টস ডেস্ক
১৪ জানুয়ারি ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৬:২৭ আপডেট: ০৬:৩০

পিসিবিকে দুষলেন পাক পেসার তানভির

বাংলাদেশ ক্রিকেট দলের পাকিস্তান সফরের সময় কাছে আসলেও এখনও সিরিজ নিয়ে পাকা সিদ্ধান্ত হয়নি। মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এবং পিসিবি চেয়ারম্যান এহসান মানির আলোচনায় চূড়ান্ত সিদ্ধান্ত আসতে পারে। তবে সিরিজ নিয়ে অনিশ্চয়তার পেছনে পাকিস্তান ক্রিকেট বোর্ডের দোষ দেখছেন দেশটির সাবেক পেসার তানভির আহমেদ।

তিনি বলেন, 'আমার মনে হয়, পাকিস্তান সিরিজ নিয়ে বাংলাদেশকে একটু বেশিই চাপ দিয়ে ফেলেছে।' তানভির আহমেদের ইউটিউব ভিডিওর ওই বার্তা উদ্ধৃত করেছে সংবাদ মাধ্যম ক্রিকেট পাকিস্তান।

সাবেক এই পেসার বলেন, 'পিসিবি সম্ভবত ভেবেছিল পাকিস্তানে এসে শ্রীলংকা পূর্ণাঙ্গ সিরিজ খেলে গেছে। তাহলে বাংলাদেশ কেন খেলবে না। কিন্তু বোর্ড কর্তাদের মাথায় রাখতে হতো, যে শ্রীলংকার সঙ্গে তাদের ভালো সম্পর্ক তারাই প্রথমে পাকিস্তানে সংক্ষিপ্ত সফর করে গেছে। এরপর সিদ্ধান্ত নিয়েছে টেস্ট খেলার। বাংলাদেশের সঙ্গেও পিসিবি একই কৌশল নিতে পারতো।'

তিনি বলেন, 'পাকিস্তানের উচিত ছিল বাংলাদেশকে আগে টি-২০ সিরিজ খেলার আমন্ত্রণ জানানো। এরপর নিরাপত্তা বুঝে টেস্ট খেলতে বলা। আমার মতে, হয় পূর্ণাঙ্গ সিরিজ নয়তো কোন সিরিজই নয় বিসিবির প্রতি পাকিস্তানের এমন কঠোর মনোভাব ঠিক না। বাংলাদেশ এখন যদি টেস্ট সিরিজ খেলতে না চায় তবে টি-২০ সিরিজ বাতিল করা পাকিস্তানের ঠিক হবে না।'

এরপর অবশ্য তানভির আহমেদ বাংলাদেশকে অনুরোধ করেন পাকিস্তানে এসে সিরিজ খেলতে। পাকিস্তান ক্রিকেটের জন্য নিরাপদ বলে উল্লেখ করেন তিনি। সঙ্গে পাকিস্তানকে দোষ দেন, ২০০৯ সালের পর থেকে দেশে ক্রিকেট ফেরানোর জন্য অন্য দেশের বোর্ডের সঙ্গে কার্যকর সম্পর্ক উন্নয়নের চেষ্টা না করার জন্য।

ব্রেকিংনিউজ/এএফকে 

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি