বোলিং কোচ হয়ে পাকিস্তান যাচ্ছেন গিবসন!

স্পোর্টস ডেস্ক
১৮ জানুয়ারি ২০২০, শনিবার
প্রকাশিত: ০৮:১৯ আপডেট: ০৮:২০

বোলিং কোচ হয়ে পাকিস্তান যাচ্ছেন গিবসন!

পাকিস্তানে বোলিং কোচ হিসেবে পাকিস্তানে যাওয়ার কথা ছিল  লঙ্কান ফাস্টবোলার চম্পকা রামানায়েকের। হেড কোচ রাসেল ডোমিঙ্গোর সঙ্গে চম্পকাই নাকি পেস বোলিং কোচ হয়ে যাবেন লাহোর।

এমন খবর চাউর হয়ে গেলেও শনিবার (১৮ জানুয়ারি) সকালে হঠাৎ গুঞ্জন, চম্পকা রামানায়েকে নন, ওটিস গিবসন নাকি বাংলাদেশের পেস বোলিং কোচ হয়ে যাবেন পাকিস্তান!

অবশ্য বোর্ডের নীতি নির্ধারণী মহলে ওটিস গিবসনের পেস বোলিং কোচ হওয়া প্রসঙ্গে দুই ধরনের তথ্য পাওয়া গেছে। এক পক্ষের কথা শুনে মনে হয়েছে পেস বোলিং কোচ হিসেবে গিবসনের মনোনয়ন একরকম চূড়ান্ত, শুধু আনুষ্ঠানিক চুক্তি বাকি।

অন্যদিকে অপর এক সূত্র জানিয়েছে, ওটিস গিবসন বোর্ডের সম্ভাব্য পেস বোলিং কোচের তালিকায় আছেন। তবে তার মনোনয়ন এখনো চূড়ান্ত নয়। বোর্ডের কাছে আরও পেস বোলিং কোচের নাম আছে। তাদের সঙ্গে কমবেশি যোগাযোগও চলছে। এখনো বিষয়টি চূড়ান্ত হয়নি। মানে বিসিবি কাউকে সেভাবে বেছে নেয়নি।

এ বিষয়ে বোর্ড প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজনের ব্যাখ্যা শুনে মনে হলো গিবসন তাদের পছন্দের তালিকায় আছেন।

বিসিবি সিইও জানান, 'হ্যাঁ! আমরা একজন ভাল মানের হাই প্রোফাইল পেস বোলিং কোচের সন্ধানে আছি। কয়েকজনের সঙ্গে কথাবার্তা হয়েছে। আমাদের কাছে যে শর্টলিস্ট আছে, তাতে ওটিস গিবসনের নামও আছে। তার সঙ্গে কথাবার্তা হয়েছে। তবে একদম রফা হয়নি।'

তিনি আরও বলেন, 'যেহেতু আরও কিছু অপশন আছে হাতে। তাই আমরা কারো সঙ্গে কথা চূড়ান্ত না করে প্রকাশ্যে ঘোষণা দিতে পারি না যে অমুক পেস বোলিং কোচ হবার দৌড়ে এগিয়ে বা আমাদের প্রথম পছন্দ। তবে এটা ঠিক আমাদের তালিকায় গিবসনের নামটি ওপরের দিকেই আছে। তার দিকে আমাদের চোখও আছে। তবে তিনিই পরবর্তী পেস বোলিং কোচ, সে ঘোষণা দেওয়ার সময় এখনো আসেনি। আসলে সিদ্ধান্তই হয়নি এখনো।'

জানা গেছে, বিসিবি কায়মনে গিবসনকেই চাচ্ছে। এখন কথাবার্তা চূড়ান্ত হওয়ার পরেই তার নাম প্রকাশ করা হবে এবং সেটা যদি পাকিস্তানের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজের আগে হয়, তাহলে হয়তো টি-টোয়েন্টি সিরিজেই গিবসনকে পাকিস্তানে জাতীয় দলের সাথে দেখা যেতে পারে। আর তারপরে হলে এরপর যে দ্বিতীয়বার পাকিস্তান গিয়ে টেস্ট খেলবে টাইগাররা, তখন জাতীয় দলের সঙ্গী হতে পারেন ওটিস গিবসন।

ব্রেকিংনিউজ/এএফকে 

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি