সেই রমিজ রাজার মুখে টাইগারদের প্রশংসা!

স্পোর্টস ডেস্ক
২৫ জানুয়ারি ২০২০, শনিবার
প্রকাশিত: ০৪:১২ আপডেট: ০৪:১৮

সেই রমিজ রাজার মুখে টাইগারদের প্রশংসা!

বাংলাদেশ ক্রিকেটের যে কয়জন সমালোচক আছেন-তাদের মধ্যে পাকিস্তানি সাবেক খেলোয়াড় অন্যতম। টাইগারদের সমালোচনা করাই যেন তার একমাত্র কাজ। ইনিয়েবিনিয়ে টাইগারদের বিষয়ে নেতিবাচক মন্তব্য করাই ছিল তার লক্ষ্য।

তবে এখন হাটল উল্টো পথে। গত কয়েক বছর ধরে তার মুখ থেকে টাইগারদের প্রশংসাসূচক মন্তব্য ঝরছে। শুক্রবার লাহোরে পাকিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশ হারার পরও প্রশংসাই ঝরল রমিজ রাজার মুখ থেকে।

পাকিস্তানের এই সাবেক ক্রিকেটার বলেন, ‘এত কম পুঁজি নিয়েও বাংলাদেশ যে লড়াইটা করেছে, তার প্রশংসা না করে উপায় নেই।’

তিনি বলেন, ‘জয় পেলেও হেসেখেলে জেতেনি পাকিস্তান। টি-টোয়েন্টিতে দেড়শ'র নিচে রান তাড়া করতে নেমে পাকিস্তানকে শেষ ওভার পর্যন্ত ব্যাট চালিয়ে যেতে হয়েছে। বাংলাদেশি বোলাররা সত্যি খুব নিয়ন্ত্রিত বোলিং করেছে। এজন্য অবশ্যই বাংলাদেশের প্রশংসা করতেই হয়। ছোট একটি টার্গেটকে তারা শেষ পর্যন্ত নিয়ে যেতে পেরেছে।’

তবে পাশাপাশি বাংলাদেশ স্কোয়াডের একটি বিষয় বেশ অবাক করেছে রমিজ রাজাকে। সাকিববিহীন দলে গতকাল কোনো বাঁহাতি স্পিনার না খেলানোয় অবাক হয়েছেন রমিজ।

জনপ্রিয় এই ধারাভাষ্যকার বলেন, ‘আমাকে অবাক করেছে, তাদের দলে একজন বাঁহাতি স্পিনারও ছিল না। একটা সময় একাদশে দুই থেকে তিনজন বাঁহাতি স্পিনার খেলানো ছিল যেই দলের রীতি, সেখানে একজন বাঁহাতি স্পিনার নিয়েও নামেনি তারা।’

প্রসঙ্গত শুক্রবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ম্যাচে প্রথমে ব্যাট করে হাতে পর্যাপ্ত উইকেট থাকার পরও ৫ উইকেটে ১৪১ রানের বেশি করতে পারেনি মাহমুদউল্লাহরা।

জবাবে পাকিস্তান ৩ বল হাতে রেখে জয় তুলে নেয়। শোয়েব মালিকের ৫৮ রানে ভর করেই এ জয় পায় বাবর আজম। তাই ম্যাচশেষে অনেকেই বলেছেন, আরও ১৫ রান বেশি করতে পারলে জয়টা লাল-সবুজের দলেও ভিড়তে পারত।

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি