বিশ্বকাপজয়ী তামিম ও হৃদয়কে বগুড়ায় সংবর্ধনা

দীপক সরকার, বগুড়া প্রতিনিধি
১৩ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০১:৫৪

বিশ্বকাপজয়ী তামিম ও হৃদয়কে বগুড়ায় সংবর্ধনা

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের নতুন বিশ্বচ্যাম্পিয়ন বাংলাদেশ দলের দুই সদস্য বগুড়ার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের নতুন বিশ্বচ্যাম্পিয়ন বাংলাদেশ দলের দুই সদস্য বগুড়ার তানজিদ হাসান তামিম ও তৌহিদ হৃদয় বগুড়ায় আগমন করলে ক্রীড়াপ্রেমীরা তাদেরকে সংবর্ধিত করেছে। 

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে খেলোয়ারদ্বয় বগুড়া বনানীতে এসে পৌছালে তাদেরকে ফুলদিয়ে বরণ করে নেওয়া হয়। এরপর সামনে জাতীয় পতাকা উড়িয়ে পুলিশি নিরাপত্তা বেস্টনীর মাধ্যমে তাদের নিয়ে আসা হয় বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায়। সেখানে উপস্থিত ক্রিকেটভক্তরা বগুড়ার দুই কৃতি সন্তানকে পেয়ে কাছে আনন্দে মেতে উঠে। জেলা ক্রীড়া সংস্থার সদস্যরা উপস্থিত সবাইকে মিষ্টি খাইয়ে এ সংবর্ধনায় সামিল হন।

এসময় উপস্থিতিদের উদ্দেশ্যে ক্রিকেটার তামিম বলেন, বাংলাদেশের বিজয়ে আমরা খুব আনন্দিত। এ বিজয় শুধু আমাদের নয় দেশের ১৬ কোটি মানুষের বিজয়। তিনি আরও বলেন, আমাদের ক্রিকেট গুরু ক্রিকেট শিক্ষক মুসলেম স্যার মারা গেছেন। আমরা খবরটি সাউথ আফ্রিকা থাকাকালীন শুনেছি। শুনে খুব খারাপও লেগেছে। আমরা মুসলেম স্যারের জন্য সবার কাছে দোয়া চাই। আমরা দুজনসহ বগুড়ার ক্রিকেটার ও ক্রীড়া সংগঠকদের নিয়ে মুসলেম স্যারের জন্য একটি দোয়া মাহফিলের আয়োজন করব। আপনারা সবাই পাশে থাকবেন। 

বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান জামিল জানান, আমাদের জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে একটি গণ সংবর্ধনার আয়োজন করা হবে। এসময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ শেখ, সদস্য আরিফুর রহমান আরিফ, আল রাজি জুয়েল, স্বপন, আলেয়াসহ অনান্যরা উপস্থিত ছিলেন। খেলোয়ারদের মধ্যে তামিম বগুড়া জিলা স্কুলের ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ী সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের ফাজিলপুর গ্রামে। অপর খেলোয়ার হৃদয়ের গ্রামের বাড়ী গাবতলী উপজেলার দক্ষিণপাড়া ইউনিয়নের নাংলু গ্রামে। তাছাড়া বগুড়া আগমন হওয়া যুব খেলোয়াররা অনেকে আবেগে, আনন্দে মেতে উঠার পাশাপাশি মোবাইল সেলফি তুলতেও ভীড় জমায় শত শত ক্রিকেটপ্রেমীরা।

ব্রেকিংনিউজ/এমএইচ

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি