মেসিকে নিজের সমকক্ষ ভাবেন না ম্যারাডোনা!

স্পোর্টস ডেস্ক
২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৭:১০ আপডেট: ০৭:১২

মেসিকে নিজের সমকক্ষ ভাবেন না ম্যারাডোনা!

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয় নাপোলির বিপক্ষে প্রথম লেগে ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে বার্সেলোনা। তবে এই ম্যাচের আগে আবার মেসি-ম্যারাডোনা তুলনা চলে এসেছে। কারণ আর্জেন্টিনার তো বটেই সর্বকালের অন্যতম সেরা ফুটবলার ম্যারাডোনা একটা বড় সময় খেলেছেন নাপোলির হয়ে। এবার তাদের তুলনা নিয়ে ম্যারাডোনা বললেন, তিনি নাপোলিতে খেলে সেই সময় যে প্রভাব বিস্তার করেছিলেন মেসি এখন সেটা পারত না।

পরিসংখ্যানের দিকে তাকালে বার্সার হয়ে মেসির শিরোপা জেতা এবং নাপোলির হয়ে ম্যারাডোনার জেতার তুলনা টানার সুযোগই নেই। মেসি বার্সার হয়ে চারটি চ্যাম্পিয়নস লিগ জিতেছেন। লিগ, সুপার কোপা তো আছেই। তবে ম্যারাডোনা নাপোলিকে লিগে বাদ পড়ার শঙ্কা থেকে টেনে তোলেন। লিগ জেতান দুটি। এছাড়া উয়েফা কাপ জেতেন তিনি।

ম্যারাডোনা মনে করেন, মেসি যদি নাপোলিতে যোগ দেন কিংবা মেসি নাপোলির হয়ে খেলতেনও তবে তার মতো প্রভাব তিনি রাখতে পারতেন না। ম্যারাডোনা অবশ্য চান নাপোলিতে মেসির মতো কেউ একজন জন্ম নিক। মেসির মতো কেউ খেলুক। কিন্তু মেসির ইতালিতে যাওয়া কিংবা নাপোলির হয়ে খেলার কোন সম্ভাবনা দেখেন না তিনি।

নাপোলি ম্যারডোনার ১০ নম্বর জার্সিটা তার সম্মানে অবসরে পাঠিয়েছে। মেসির নাপোলিতে যাওয়া নিয়ে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জেতা ম্যারাডোনা বলেন, ‘মেসির সান পোলেতে আসার সম্ভাবনা দেখি না। তাছাড়া আমি নাপোলিতে যে সময় পার করেছি সেটা মেসি পারবে না। নাপোলির হয়ে মেসি খেললে অবশ্যই সে অসাধারণ করতো। কিন্তু আমি যেটা নাপোলির হয়ে করেছি সেটা সে পারত না। তবে আমি এখনও প্রত্যাশা করি নাপোলিতে মেসির মতো কেউ খেলুক।’

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি