করোনা ফান্ডে ছয় মাসের বেতন দান করলেন ভারতীয় রেসলার!

স্পোর্টস ডেস্ক
২৫ মার্চ ২০২০, বুধবার
প্রকাশিত: ০৫:৫১

করোনা ফান্ডে ছয় মাসের বেতন দান করলেন ভারতীয় রেসলার!

করোনা ভাইরাস মোকাবেলায় নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসছে বিশ্ব ক্রীড়াঙ্গন। লিওনেল মেসি থেকে শুরু করে ক্রিশ্চিয়ানো রোনালদো, পেপ গার্দিওলারা। মানুষের পাশে দাঁড়ানোর জন্য মহৎ উদ্যোগ নিয়েছেন শেন ওয়ার্ন, রবি বোপারা ও তামিম ইকবালরা।

এবার সে তালিকায় যুক্ত হলেন ভারতের তারকা রেসলার বাজরাং পুনিয়া। বিশ্ব রেসলিং চ্যাম্পিয়নশিপে ভারতকে ৩টি পদক এনে দিয়েছেন ২৬ বছর বয়সী রেসলিং তারকা। দেশ ও সমাজের প্রতি নিজের দায়িত্ব পালনে এবার তিনি ছয় মাসের বেতন দান করে দিলেন হরিয়ানা করোনা মোকাবিলা ফান্ডে।

রেসলিংয়ের পাশাপাশি ভারতীয় রেলওয়েতে বিশেষ দায়িত্বপ্রাপ্ত অফিসার হিসেবে কর্মরত রয়েছেন পুনিয়া। এ চাকরিটি মূলত তার রেসলিং খেলার কারণেই পাওয়া। এখান থেকে পাওয়া ছয় মাসের বেতনই দান করে দিয়েছেন পুনিয়া। তবে সেটা ঠিক কত টাকা, তা প্রকাশ করেননি তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ খবর নিজেই দিয়েছেন পুনিয়া। সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি লিখেছেন, ‘হরিয়ানার মুখ্যমন্ত্রী এমএল খাট্টারের গঠিত কোভিড-১৯ ফান্ডে আমি আমার ছয় মাসের বেতন দান করে দিয়েছি।’

করোনা ভাইরাসের ব্যাপারে সচেতনতা ও সতর্কতার আহ্বান জানিয়েছেন পুনিয়া। তবে তাই বলে যে তার নিজের অনুশীলন বন্ধ হয়ে আছে- এমনটা নয়। তিনি ঠিকই অনুশীলন চালিয়ে নিচ্ছেন।

ভারতীয় সংবাদ মাধ্যমে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘এই মুহূর্তে আমাদের সবাইকে ভাইরাসটির ব্যাপারে সতর্ক থাকতে হবে। তবে এর মানে এই না যে আমি আমার অনুশীলন বন্ধ করে দিয়েছি। আমি নিয়মিতই অনুশীলন করছি। একইসঙ্গে স্বাস্থ্যের প্রতি যত্নবান থাকতে হবে।’

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি