ঢাকার জুনিয়র এশিয়া কাপ হকি স্থগিত

স্পোর্টস ডেস্ক
২৫ মার্চ ২০২০, বুধবার
প্রকাশিত: ১১:১৮

ঢাকার জুনিয়র এশিয়া কাপ হকি স্থগিত

অনির্দিষ্টকালের জন্য স্থগিত বঙ্গবন্ধু জুনিয়র এশিয়া কাপ হকি। আগামী ৪ থেকে ১২ জুন ঢাকায় হওয়ার কথা ছিল ১০ জাতির এ টুর্নামেন্ট। বুধবার (২৫ মার্চ) এশিয়ান হকি ফেডারেশন টুর্নামেন্ট স্থগিত ঘোষণা করে জানিয়ে দিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশনকে।

জুনিয়র এশিয়া কাপ ছাড়াও এশিয়ান হকি ফেডারেশন ১৪-২১ জুন দক্ষিণ কোরিয়ার ডং হায়ে অনুষ্ঠিতব্য ওমেন্স এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিও স্থগিত ঘোষণা করেছে। পরবর্তীতে সুবিধাজনক সময়ে টুর্নামেন্ট আয়োজনের চেষ্টা করা হবে বলে জানিয়েছে এশিয়ান হকির অভিভাবক সংস্থাটি।

টুর্নামেন্ট আয়োজনের কাজ বেশ এগিয়ে নিয়েছিল বাংলাদেশ হকি ফেডারেশন। গত ২৩ ফেব্রুয়ারি রাজধানীর সোনারগাঁও হোটেলে বঙ্গবন্ধু জুনিয়র এশিয়া কাপ অ্যান্ড ওয়ার্ল্ড কাপ কোয়ালিফায়ার্স হকির লোগো উদ্বোধন করা হয়েছিল।

যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এশিয়ান হকি ফেডারেশনের প্রধান নির্বাহী দাতো তৈয়ব ইকরাম। ওই অনুষ্ঠানে এশিয়ান হকি ফেডারেশন ও বাংলাদেশ হকি ফেডারেশনের মধ্যে এক চুক্তিও হয়েছিল টুর্নামেন্ট নিয়ে। করোনাভাইরাস থামিয়ে দিলো সব উদ্যোগ।

বাংলাদেশ ছাড়াও টুর্নামেন্টে অংশ নেয়ার কথা ছিল জুনিয়র এশিয়া কাপের আগের আসরের সেরা ৫ দল ভারত, পাকিস্তান, দক্ষিণ কোরিয়া, জাপান ও মালয়েশিয়া। তাদের সঙ্গে যোগ হবে গত ডিসেম্বরে ওমানে অনুষ্ঠিত জুনিয়র এএইচএফ কাপ থেকে কোয়ালিফাই করা চীন, ওমান, চাইনিজ তাইপে ও উজবেকিস্তান। ঢাকার সেরা তিন দল আগামী বছর ভারতে অনুষ্ঠিতব্য এফআইএইচ জুনিয়র ওয়ার্ল্ড কাপে খেলার টিকিট।

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি