পাকিস্তান যেতে চাইছে বন্দি অজি ব্যাটসম্যান!

স্পোর্টস ডেস্ক
১০ এপ্রিল ২০২০, শুক্রবার
প্রকাশিত: ০৬:৫১

পাকিস্তান যেতে চাইছে বন্দি অজি ব্যাটসম্যান!

থমকে যাওয়া পৃথিবীতে এখন সব ধরনের খেলাধুলা বন্ধ। মানুষের জীবনই যেখানে বিপন্ন, খেলা নিয়ে চিন্তা করার সময় কোথায়? কিন্তু অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান বেন ডাঙ্কের আর তর সইছে না। পাকিস্তান যেতে মন চাইছে তার।

যেখানে নিরাপত্তার ভয়ে বিদেশি খেলোয়াড়রা অনেকেই যেতে চান না। কেন এমন পাকিস্তানের প্রেমে পড়লেন ডাঙ্ক? আসলে তার দল লাহোর কালান্দার্সের হয়ে খেলতেই অস্থির হয়ে আছেন এই ব্যাটসম্যান। 

যেমন ছন্দে ছিল লাহোর কালান্দার্স, নকআউট ম্যাচের আগে করোনার আক্রমণ না হলে হয়তো ডাঙ্করা ট্রফি নিয়ে উদযাপনের উপলক্ষ্য পেয়ে যেতেন। কিন্তু করোনার কারণে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। 

সম্প্রতি এক ভিডিও চ্যাটে হার্ডহিটিং এই ব্যাটসম্যান জানান, যেখানে শেষ করেছিলেন, সেখান থেকে আবারও শুরু করতে তর সইছে না তার। ডাঙ্কের ভাষায়, ‘আমাদের দল সাফল্যের মধ্যেই ছিল। প্লে অফের আগে ক্রিস লিন দারুণ একটি সেঞ্চুরি হাঁকান। আশা করছি এই বছরের পরের অংশটায় আমা সবাই একসঙ্গে হতে পারব। আগামী দুই ম্যাচ খেলে ট্রফি নিয়েই ফিরতে পারব।’

বিশ্বজুড়ে করোনার আগ্রাসী রূপ দিনকে দিন ভয়ংকর হচ্ছে। সহসাই স্বস্তির সুবাতাস বইবে, মনে হচ্ছে না। ডাঙ্ক সেটা মানেন। কিন্তু মন তো মানছে না কিছুতেই। 

অসি ব্যাটসম্যান বলেন, ‘প্লে অফ শুরুর আগে বিশ্বজুড়ে মারাত্মক কিছু সমস্যার সমাধান হতে হবে। তবে এটা নিয়ে আমার কোনো অস্বস্তি নেই। সত্যিকার অর্থে আমি সেখানে ফিরতে এবং অদূর ভবিষ্যতে প্লে অফ ম্যাচগুলো খেলার জন্য অপেক্ষা করতে পারছি না।’

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি