দুই মাস হাতে ব্যাট নেননি স্মিথ!

স্পোর্টস ডেস্ক
১ জুন ২০২০, সোমবার
প্রকাশিত: ০৫:২৮ আপডেট: ০৫:৩০

দুই মাস হাতে ব্যাট নেননি স্মিথ!

এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান তিনি। বল টেম্পারিংয়ের অপকর্ম করে এক বছর নিষিদ্ধ থাকার পর আবারও দুর্দান্তভাবে ফিরেছেন ক্রিকেটে। করোনা ভাইরাস আতঙ্ককে পেছনে ফেলে অনুশীলনে ফিরেছে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। জাতীয় দলের শীর্ষ ক্রিকেটারদের নিয়ে শুরু হয়েছে অনুশীলন ক্যাম্প। আজ জুনের প্রথম দিনে এই ক্যাম্পে যোগ দিয়েছেন স্টিভেন স্মিথ। তিনি জানিয়েছেন, দুই মাস ব্যাট না ধরলেও ফিটনেস নিয়ে নিয়মিত কাজ করেছেন।

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম সিডনি মর্নিং হেরাল্ডে স্মিথ বলেছেন, 'সত্যিই আমি ব্যাট হাতে নিতে পারিনি। বাসায় নিজে কিছু ড্রিল করেছি, এরচেয়ে বেশি কিছু না। তাই আমি ব্যাটিং অনুশীলন বন্ধ করে রেখেছিলাম। যার কারণে মানসিকভাবে নিজেকে প্রস্তুত রাখার দিকে বেশি মনযোগী হতে বাধ্য হয়েছি। সম্ভবত আমি এই বছরের সেরা সময়ে আছি। বাসায় অনেক রানিং ও জিম করেছি। এই দুই মাসে আমি কঠোর পরিশ্রম করেছি।'

আন্তর্জাতিক মৌসুমের জন্য এই সপ্তাহে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) তাদের সূচি চূড়ান্ত করেছে যেটা আগামী ৯ আগস্ট থেকে শুরু হবে। এই প্রাক-মৌসুম ক্যাম্পে যোৃগ দিয়েছেন ডেভিড ওর্য়ার্নার এবং মিচেল স্টার্কও। এদিকে ইংল্যান্ড ও শ্রীলঙ্কার জাতীয় ক্রিকেট দলও সোমবার জীবাণুমুক্ত পরিবেশে অনুশীলনে ফিরেছে। স্মিথ ২০১৯ সালের কঠিন সময় পার করার জন্য এটাকে স্বাগত জানিয়েছেন। করোনা ভাইরাসের কারণে আর্থিকভাবে চাপে পড়া ক্রিকেট অস্ট্রেলিয়া তাদের প্রায় ২০০ কর্মীকে ছাঁটাই করেছে।

ব্রেকিংনিউজ/এএফকে 

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি