কুশল মেন্ডিস জামিনে মুক্ত

স্পোর্টস ডেস্ক
৭ জুলাই ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০২:২৭

কুশল মেন্ডিস জামিনে মুক্ত

বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে সাইকেল-আরোহীকে চাপা দিয়ে হত্যার ঘটনায় গত রবিবার গ্রেপ্তার হয়েছিলেন শ্রীলঙ্কার ব্যাটসম্যান কুশল মেন্ডিস। এরপর গতকাল সোমবার তার জামিন হয়েছে। প্রাথমিকভাবে পুলিশি তদন্ত শেষে কুশল মেন্ডিসকে জামিন দেয়া হয়। 

রবিবার (৫ জুলাই) ভোর ৫ টায় কলম্বোর কাছে পানাদুরা নামের এক জায়গায় মেন্ডিসের গাড়ির ধাক্কায় ৬৪ বছর বয়সী এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়। হত্যার দায়ে সেদিনই কুশল মেন্ডিসকে গ্রেপ্তার করেছিল শ্রীলঙ্কা পুলিশ।

শ্রীলঙ্কা ক্রিকেটের এক কর্মচারীর বিয়ের অনুষ্ঠান শেষে ফিরছিলেন কুশল মেন্ডিস। ফেরার পথে রাস্তায় দূর্ঘটনাটি ঘটে। এসময় তার সাথে গাড়িতে ছিলেন ক্রিকেটার অভিষেক ফার্নান্দো। সিসিটিভি ফুটেজে দেখা যায়, গাড়িটি রাস্তার বাইরে একটি বাগানে গিয়ে ছিটকে পড়ে সাইকেল আরোহীকে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে ঘটনাস্থলেই মারা যায় সাইকেল আরোহী। অবশ্য পরবর্তীতে হাসপাতালে নিলেও তাকে মৃত ঘোষণা করা হয়।

কুশল মেন্ডিসকে গ্রেপ্তারের পর পানাদুরা ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হয়। শ্রীলঙ্কার ১ মিলিয়ন রুপি জরিমানা দিয়ে জামিন পান কুশল মেন্ডিস। ২৫ বছর বয়সী মেন্ডিস শ্রীলঙ্কার হয়ে ৪৪টি টেস্ট, ৭৬টি ওয়ানডে ও ২৬টি টি-২০ খেলেছেন। টেস্টে ২,৯৯৫, ওয়ানডেতে ২,১৬৭ ও টি-২০তে ৪৮৪ রান করেন তিনি। করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন পর শ্রীলঙ্কান ক্রিকেট অনুশীলনে ফিরেছে। জাতীয় দলের সঙ্গে সেই অনুশীলন ক্যাম্প চালিয়ে যাচ্ছিলেন কুশল।

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি