জুয়াড়িদের গুরু গ্রেফতার

স্পোর্টস ডেস্ক
৭ জুলাই ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৭:৪১

জুয়াড়িদের গুরু গ্রেফতার

অবশেষে পুলিশের জালে ধরা পড়েছেন জুয়াড়িদের গুরু হিসেবে পরিচিত রাভিন্দর দান্দিওয়াল। তার বিরুদ্ধে মোহালিতে হওয়া একটি টি-টোয়েন্টি ম্যাচ পাতানোর ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠেছে। ভীষণ ধূর্ত এই ব্যক্তি নিজেকে কখনও 'ক্রিকেটার' আবার কখনও 'বোর্ডের বড় কর্মকর্তা' পরিচয় দিয়ে বিভিন্ন দেশে টুর্নামেন্ট আয়োজন করে বেড়াতেন।

বলা বাহুল্য যে, এসব টুর্নামেন্ট ছিল লোকদেখানো। আসল উদ্দেশ্য জুয়া। ক্রিকেট তো বটেই, টেনিস অঙ্গনেও পর্যন্ত এমন কাজ করেছেন রাভিন্দর।

প্রাথমিক তদন্তে দেখা গেছে, রাজস্থানের বাসিন্দা দান্দিওয়াল অনেক জালিয়াতি টুর্নামেন্ট আয়োজন করেছেন। তাকে গ্রেফতার করা হয়েছে মোহালিতে অনুষ্ঠিত একটি ম্যাচ পাতানোর অভিযোগে। ম্যাচটি ভারতের মোহালিতে হলেও অনলাইনে প্রচারে বলা হচ্ছিল সেটি শ্রীলঙ্কায় হচ্ছে। 

গত বৃহস্পতিবার রাজেশ গার্গ ও পঙ্কজ আরোরা নামের দুই বাজিকরকে আটকের পর দান্দিওয়ালকে গ্রেপ্তার করল পুলিশ। পুলিশের ডেপুটি সুপরিটেনডেন্ট পাল সিং বলেছেন, এই মাস্টার মাইন্ডকে নিয়ে আরও বিস্তৃত তদন্ত করবেন তারা।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) দুর্নীতি বিরোধী ইউনিটরন প্রধান অজিত সিং পিটিআইকে বলেছেন, 'আমাদের হাতে যে তথ্য আছে আমরা পাঞ্জাব পুলিশকে জানাব, সেগুলো তাদের তদন্তে কাজে লাগতে পারে। তারা যে তথ্য পেয়েছেন আমরা সেগুলো নেব। আমরা তার সঙ্গে কথা বলতে চাই। এটা নির্ভর করছে পাঞ্জাব পুলিশের ওপর। আশা করছি, আমরা সেই সুযোগ পাব। পুরো চক্রে তার ভূমিকার আরও তদন্ত করা হবে।'

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি