বৃষ্টির বাধায় মাঠে ফিরতে দীর্ঘ হচ্ছে ক্রিকেট

স্পোর্টস ডেস্ক
৮ জুলাই ২০২০, বুধবার
প্রকাশিত: ০৪:৩৭ আপডেট: ০৪:৩৯

বৃষ্টির বাধায় মাঠে ফিরতে দীর্ঘ হচ্ছে ক্রিকেট

করোনার কারণে আন্তর্জাতিক ক্রিকেট বন্ধ সেই ১৩ মার্চ থেকে। অবশেষে অপেক্ষার প্রহর ফুরোনোর পালা। আজই বুধবার (৮ জুলােই) ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট দিয়ে মাঠে গড়াচ্ছে ক্রিকেট। দর্শক-সমর্থকদের আগ্রহ উদ্দীপনার শেষ নেই।

কিন্তু সেই আগ্রহে শুরুতেই বাধা পড়ল। বাধা দিল প্রকৃতি। বৃষ্টির কারণে অ্যাগিয়াস বোলে সিরিজের প্রথম টেস্টটির সময়মতো টস করা সম্ভব হয়নি। খেলা শুরু কখন হবে, তাই বলাও যাচ্ছে না

বাংলাদেশ সময় বেলা ৩.৩০ মিনিটে টস হওয়ার কথা ছিল। খেলা শুরুর সময় নির্ধারিত ছিল বিকেল ৪টায়। কিন্তু খেলা শুরুর সময় পার হওয়ার পরও টসই হয়নি টেস্টের।

করোনার মধ্যে এই সিরিজ আয়োজনে কম ব্যবস্থাপনার মধ্য দিয়ে যেতে হয়নি ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডকে (ইসিবি)। ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড এবং সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়াম ও তার আশপাশের জায়গাকে করতে হয়েছে পুরোপুরি বায়ো সিকিউর। যেখানে টিম হোটেলে রীতিমতো বন্দী অবস্থায় থেকে অনুশীলন ও নিজেদের মধ্যকার প্রস্তুতি ম্যাচ খেলেছে সফরকারি ওয়েস্ট ইন্ডিজ।

দুই দলের খেলোয়াড়দের বায়ো সিকিউর বাবলের মধ্যেই রাখা পুরো সিরিজ ধরে। করোনা ভাইরাসের কারণে দর্শক প্রবেশের অনুমতি নেই। ম্যাচ অফিসিয়াল এবং মাঠকর্মীদের বিষয়েও রয়েছে বাড়তি সতর্কতা ও স্বাস্থ্য নিরাপত্তা।

করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়তে থাকা যোদ্ধাদের প্রতি সম্মানে এ সিরিজের নাম রাখা হয়েছে ‘রেইজ দ্য ব্যাট’ সিরিজ। দুই দলের খেলোয়াড়দের জার্সিতে থাকবে ফ্রন্টলাইনার যোদ্ধাদের নাম। এর বাইরে যুক্তরাষ্ট্রে চলমান বর্ণবাদবিরোধী আন্দোলনের সঙ্গে একাত্মতা প্রকাশ করে জার্সিতে রাখা হবে ‘ব্ল্যাক লাইভস ম্যাটার’ লোগো।

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি