এবার করোনা যুদ্ধে শামিল হচ্ছে ইডেন গার্ডেন

স্পোর্টস ডেস্ক
১১ জুলাই ২০২০, শনিবার
প্রকাশিত: ০৬:৩৮

এবার করোনা যুদ্ধে শামিল হচ্ছে ইডেন গার্ডেন

ভারতের প্রথম স্টেডিয়াম হিসেবে মুম্বাইয়ের ওয়াংখেড়েতে কোয়ারেন্টাইন সেন্টার হওয়ার কথা ছিল। কিন্তু মহারাষ্ট্র সরকার তার অনুমতি দেয়নি। তবে করোনা যুদ্ধে শামিল হওয়ার প্রস্তাব পেয়ে আর দেরি করেনি ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)।

কলকাতা পুলিশের পক্ষ থেকে সিএবির ইডেনের গ্যালারির কিছু অংশ কোয়ারেন্টাইন সেন্টার করার অনুমতি দেওয়া নিয়ে আবেদন করা হয়েছিল। সেই আবেদনে সাড়া দিয়েছে সিএবি। করোনা কোয়ারেন্টাইনের জন্য খুলে দেওয়া হচ্ছে ইডেন গার্ডেন।

জানা গেছে, ইডেনের হাইকোর্ট প্রান্তের চারটি গ্যালারির নিচে ই, এফ, জি, এইচ ব্লকের ফাঁকা জায়গা আপাতত ব্যবহার করা হবে। অদূর ভবিষ্যতে আরো জায়গার প্রয়োজন হলে জে ব্লকও ব্যবহার করা হতে পারে বলে ইঙ্গিত মিলেছে।

শুক্রবার রাতে পুলিশ কর্তাদের সঙ্গে বৈঠকের পরই ইডেনকে কোয়ারেন্টাইন সেন্টার করার অনুমতি দিয়ে দেয় সিএবি। এরপর পুলিশের পক্ষ থেকে সিএবি পর্যবেক্ষণে যাওয়া হয়। সেই পর্যবেক্ষণের সময় সিএবি'র প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া এবং সচিব স্নেহাশিস গাঙ্গুলি উপস্থিত ছিলেন।

এর আগে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি জানিয়েছিলেন, করোনার এই সময় প্রয়োজন পড়লে কোয়ারেন্টাইন সেন্টারের জন্য ইডেন খুলে দেয়া হবে। সেই মতোই সিদ্ধান্ত হলো। আগামী সপ্তাহ থেকেই ইডেনে কোয়ারেন্টাইন সেন্টার চালু হতে চলেছে।

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি