ঘরের মাঠে পিছিয়েও জিতেছে টটেনহ্যাম

স্পোর্টস ডেস্ক
১৩ জুলাই ২০২০, সোমবার
প্রকাশিত: ১২:৪০

ঘরের মাঠে পিছিয়েও জিতেছে টটেনহ্যাম

ইংলিশ লিগে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে এগিয়ে গিয়েও জিততে পারেনি সফরকারী আর্সেনাল। পিছিয়ে পড়লেও ঘুরে দাঁড়িয় দারুণ এক জয় তুলে নিয়েছে জোসে মরিনিয়োর দল। রবিবার হটস্পার স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-১ গোলে জিতেছে স্বাগতিক দল টটেনহ্যাম। 
আলেকসঁদ লাকাজেত আর্সেনালকে এগিয়ে নেওয়ার পর সমতা ফেরান সন হিয়ুং-মিন। শেষ দিকে জয়সূচক গোলটি করেন টটেনহ্যামের টবি আল্ডারভাইরেল্ড। এর আগে এমিরেটস স্টেডিয়ামে দুই দলের প্রথম পর্বের লড়াই ২-২ ড্র হয়েছিল।

আর্সেনালকে ম্যাচের ষোলো মিনিটে দারুণ এক গোলে  লিড এনে দেন লাকাজেত। ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে বাঁ পোস্টের ওপরের কোণা দিয়ে ঠিকানা খুঁজে নেন এই ফরাসি ফরোয়ার্ড।

এর দুই মিনিট পরই নিজেদের ভুলে গোল হজম করে সফরকারীরা। দাভিদ লুইসকে লক্ষ্য করে সেয়াদ কোলশিনাচের দেওয়া ব্যাক-পাস পেয়ে যান সন। সঙ্গে লেগে থাকা লুইসকে পেছনে ফেলে এগিয়ে আসা গোলরক্ষকের ওপর দিয়ে জালে পাঠান দক্ষিণ কোরিয়ার এই ফরোয়ার্ড।

এরপর ৩১তম মিনিটে এগিয়ে যেতে পারত স্বাগতিকরা। কিন্তু ডি-বক্সের বাইরে থেকে ডিফেন্ডার বেন ডেভিসের জোরালো শট ফেরে ক্রসবারে লেগে। ওদিকে টটেনহ্যামও বিরতির পর ৫৮তম মিনিটে ভাগ্যের জোরে বেঁচে যায়। পিয়েরে-এমেরিক অবামেয়াংয়ের জোরালো শট ফেরে ক্রসবারের নিচের দিকে লেগে।

অন্যদিকে ৭৯তম মিনিটে অবামেয়াংয়ের শট বাঁ দিকে ঝাঁপিয়ে ঠেকান গোলরক্ষক উগো লরিস। এর পরপরই টটেনহ্যামকে এগিয়ে নেন আল্ডারভাইরেল্ড। সনের কর্নার থেকে আসা বল হেডে জালে পাঠান এই বেলজিয়ান ডিফেন্ডার। জয়ের হাসিতে মাঠ ছাড়ে মরিনিয়োর দল।

৩৫ ম্যাচে ১৪ জয় ও ১০ ড্রয়ে ৫২ পয়েন্ট নিয়ে আট নম্বরে আছে টটেনহ্যাম। সমান ম্যাচে ১২ জয় ও ১৪ ড্রয়ে ৫০ পয়েন্ট নিয়ে নয় নম্বরে নেমে গেছে আর্সেনাল।

ব্রেকিংনিউজ/এম

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি