বিসিবির উদ্যোগকে স্বাগত জানিয়েছেন রুমানা

স্পোর্টস ডেস্ক
১৪ জুলাই ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৭:৪৬

বিসিবির উদ্যোগকে স্বাগত জানিয়েছেন রুমানা

করোনা ভাইরাসের কারণে চার মাসেরও বেশি সময় ধরে দেশের ক্রিকেট স্থগিত। তাই ক্রিকেটাররা বাধ্য হয়েই ঘরবন্দি হয়ে পড়েছেন। ক্রিকেট থেকে বাইরে থাকলেও ক্রিকেটাররা ঘরে থেকেই ফিটনেস নিয়ে কাজ করছেন।
 
তবে বেশির ভাগ ক্রিকেটারের ঘরে নেই ফিটনস নিয়ে কাজ করার জন্য জিমের সরঞ্জাম। তাই বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) যাদের বাসায় এ্ই সব সরঞ্জাম নেই তাদেরকে বিনামূল্যে সরঞ্জাম দেওয়ার উদ্যোগ নিয়েছে। জাতীয় নারী দলের ক্রিকেটার রুমানা আহমেদ এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন।

মঙ্গলবার (১৪ জুলাই) গণমাধ্যমে বিষয়টি জানিয়েছেন রুমারা। নারী দলের এই ক্রিকেটার ফিজিওকে জানিয়েছেন তার কি কি সরঞ্জাম প্রয়োজন।

রুমানা বলেন, ‘একটা বিষয় ভালো লাগছে যে এখন আমরা স্বস্তিতে থাকতে পারছি। আমাদের কিছু হলে বিসিবিকে জানাতে পারছি। ভালো লাগছে যে আমাদের একটা অভিভাবক আছে। বিসিবি’র আরো একটি উদ্যোগ ভালো লেগেছে, যে বিসিবি থেকে আমরা জিমের সরঞ্জাম পাচ্ছি। আমাদের যাদের বাড়িতে সাইকেল নেই, ভারোত্তোলক নেই তাদের জন্য বিসিবি এসব সরঞ্জাম বাড়িতে নেয়ার সুযোগ করে দিয়েছে।’

তিনি আরও বলেন, ‘আমি ফিজিওকে জানিয়েছিলাম যে আমার একটি সাইকেল ও ভারোত্তোলক প্রয়োজন। যেহেতু আমার পায়ের সমস্যা আছে সেহেতু ভারোত্তোলক দিয়ে কাজ না করলে সমস্যা হতে পারে। তো তারা জানিয়েছে যে খুলনা বিভাগীয় স্টেডিয়ামে এগুলো আছে। সেখান থেকে দিতে পারবে। এসমস্ত উদ্যোগগুলো আমার খুবই ভালো লেগেছে।’

ব্রেকিংনিউজ/এএফকে

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি