নতুন 'টু ডব্লিউ' জুটির সন্ধান পেল পাকিস্তান!

স্পোর্টস ডেস্ক
৫ আগস্ট ২০২০, বুধবার
প্রকাশিত: ০৮:২০

নতুন 'টু ডব্লিউ' জুটির সন্ধান পেল পাকিস্তান!

একদিকে বাঁহাতি ওয়াসিম আকরাম, অন্যদিকে ডানহাতি ওয়াকার ইউনুস। কি দুর্দান্ত পেস কম্বিনেশন ছিল পাকিস্তানের। কিংবদন্তি এই দুই পেসার কাঁধে কাঁধ মিলিয়ে কত ম্যাচই না জিতিয়েছেন দলকে। পাকিস্তানের ক্রিকেটে এমন পেস জুটি কি আর আসবে?

ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন তো দারুণ সম্ভাবনা দেখছেন। তার মতে, ডানহাতি নাসিম শাহ আর বাঁহাতি শাহীন শাহ আফ্রিদিই হতে পারেন পাকিস্তানের পরবর্তী ওয়াসিম-ওয়াকার।

শাহীন আফ্রিদির বয়স ২০, নাসিম শাহর মাত্র ১৭। এখনই যেমনভাবে নিজেদের মেলে ধরছেন, পাকিস্তানের ক্রিকেটকে তারা অনেকদিন সার্ভিস দেবেন, চোখ বন্ধ করে বলে দেয়াই যায়।

বুধবার (৫ আগস্ট) থেকে ওল্ড ট্রাফোর্ডে শুরু হচ্ছে পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যকার সিরিজের প্রথম টেস্ট। টেস্টের আগে পাকিস্তান দলের কোচ কাম প্রধান নির্বাচক মিসবাহ উল হক ইঙ্গিত দিয়ে রেখেছেন, ম্যাচে তারা দুই স্পিনার খেলাতে পারেন।

মাইকেল ভন বুঝতে পারছেন, মূলত ইংলিশদের স্পিনে কাবু করারই পরিকল্পনা পাকিস্তানের। তবে দলটির যে দুর্দান্ত পেস আক্রমণও আছে, সেটি মনে করিয়ে দিতে ভুল করলেন না ইংল্যান্ডের সাবেক অধিনায়ক।

‘ক্রিকবাজে’র সঙ্গে আলাপে তিনি বলেন, ‘আমি বুঝতে পারছি মিসবাহ কেন ইংল্যান্ডের বিপক্ষে দুই স্পিনার খেলাতে চান। তবে যা কিছুই হোক, তাদের কিন্তু মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ আর শাহীন শাহ আফ্রিদিও আছে।’

ভন যোগ করেন, ‘তারা উঁচুমানের বোলার। বিশেষ করে তরুণ জুটিটা। আমরা হয়তো পাঁচ বছরের মধ্যে নতুন ওয়াসিম আর ওয়াকারকে নিয়ে কথা বলব। কেননা তারা একসঙ্গে অনেকগুলো ম্যাচ খেলবে।’

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি