চাহালের হবু স্ত্রীর যত পরিচয়

স্পোর্টস ডেস্ক
৯ আগস্ট ২০২০, রবিবার
প্রকাশিত: ০৩:৫১

চাহালের হবু স্ত্রীর যত পরিচয়

পেশায় তিনি চিকিৎসক। কিন্তু বেশি পরিচিত ইউটিউবার হিসেবে। নৃত্যশিল্পী, কোরিওগ্রাফার ধনশ্রী ভার্মা এবার মালা দিতে যাচ্ছেন ভারতীয় স্পিন তারকা যুজবেন্দ্র চাহালের গলায়।

শনিবার (৮আগস্ট) তাদের বাগদানের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন চাহাল। ছবির ক্যাপশনে লেখা, 'হ্যাঁ বলে দিলাম। আমাদের পরিবারও রাজি।'

কোরিওগ্রাফার ধনশ্রীর সঙ্গে চাহালের পরিচয় সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। দুই সপ্তাহ আগে ইনস্টাগ্রামে চাহালের জন্মদিনে একটি ভিডিও পোস্ট করেন ধনশ্রী। সেখানে দেখা যায় 'ভারত' ছবির 'স্লো মোশন' গানের সঙ্গে চাহাল নাচছেন। ছবির সঙ্গে শুভেচ্ছাবার্তায় ধনশ্রী লেখেন, 'এখনও অবধি তুমি সবথেকে মজাদার ছাত্র এবং সেইসঙ্গে একজন চমৎকার মানুষও।' উত্তরে চাহাল লেখেন, 'সব কিছুর জন্য ধন্যবাদ।' সঙ্গে হৃদয়ের ইমোজি।

চাহালের বাগদত্তা হওয়ার আগে থেকেই অবশ্য ধনশ্রী পরিচিত এবং জনপ্রিয়। তার জন্ম এবং বেড়ে ওঠা মুম্বাইয়ে। ২০১৪ সালে ডি ওয়াই পাতিল ডেন্টাল কলেজ থেকে তিনি ডাক্তারি পাশ করেন। তবে প্র্যাকটিস করেন কিনা জানা যায়নি। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার প্রথম সারিতে থাকা এই কোরিওগ্রাফার 'ধনশ্রী ভার্মা কোম্পানি' নামের একটি প্রতিষ্ঠানের কর্ণধার। মূলত বলিউডের নাচের জন্যই তিনি বিখ্যাত। মুম্বাইয়ে তার একটি নাচ শেখানোর প্রতিষ্ঠানও আছে।

ধনশ্রীর ইউটিউব চ্যানেলের ফলোয়ারের সংখ্যা ১৫ লক্ষেরও বেশি। ইনস্টাগ্রামেও ধনশ্রীর অনুরাগীর সংখ্যা প্রচুর। বলিউডের বেশ কয়েক জন তারকার সঙ্গে ধনশ্রীকে তার ইউটিউব চ্যানেলে দেখা গেছে। কোরিওগ্রাফার ধনশ্রী এক জন পশুপ্রেমী। বেড়াতে ভালোবাসেন। ইউটিউবে ধনশ্রীর সঙ্গে দেখা যায় তার মাকেও। নিজের পারফরম্যান্সে মাকেও সঙ্গী করেন। চাহালের এই নতুন জীবন শুরুর ঘোষণায় তার সতীর্থ থেকে সাধারণ ক্রিকেটপ্রেমী-সবাই অভিনন্দন জানিয়েছেন।

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি