করোনা টেস্টে করাতে টাকা নেবে পিসিবি!

স্পোর্টস ডেস্ক
১৫ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৫:০৭

করোনা টেস্টে করাতে টাকা নেবে পিসিবি!

এ মাসেই টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়ে ক্রিকেট ফিরছে পাকিস্তানে। টুর্নামেন্ট শুরুর আগে খেলোয়াড়দের ও ম্যাচ অফিসিয়ালদের দুইবার করে করোনা টেস্ট করানোর নিয়ম করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। কিন্তু সেই খরচ বহন করবে পিসিবি। প্রত্যেককেই এসব খরচ বহর করতে হবে বলে সাফ কথা পিসিবির! 

আগামী ৩০ সেপ্টেম্বর মাঠে গড়াবে জাতীয় টি-টোয়েন্টি চ্যাম্পিয়নশীপ। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে রাওয়ালপিন্ডি ও মুলতানে। টুর্নামেন্টটিতে কমপক্ষে ২৪০ জন খেলোয়াড় ও ম্যাচ অফিসিয়াল অংশ নেবেন। তার আগে তাদের দুইবার করে করোনা টেস্ট বাধ্যতামূলক করা হয়েছে।

দুইবার পরীক্ষা মধ্যে প্রথমবারের পরীক্ষার খরচ খেলোয়াড় ও ম্যাচ অফিসিয়ালদের নিজের পকেট থেকে খরচ করতে হবে। এমনটাই নির্দেশনা দিয়েছে পিসিবি। তবে দ্বিতীয়বারের পরীক্ষার সময়ে খরচে পিসিবি করবে বলে জানিয়েছে। দুইবারই নেগেটিভ ফলাফল পাওয়ার পরে তারা টুর্নামেন্টটিতে অংশ নিতে পারবেন।

প্রসঙ্গত, এর আগে পিসিবির কোভিড-১৯ পরীক্ষা নিয়ে কম জলঘোলা হয়নি। ইংল্যান্ড সফরের আগে বিশেষ করে মোহাম্মদ হাফিজের পরীক্ষার ফলাফল নিয়ে পিসিবিকে বেশ কথা শুনতে হয়েছে।

প্রথমবার পরীক্ষার সময়েই এরকম বিতর্কিত ফলাফল আসায় সাবেক ক্রিকেটারদের সমালোচনার শিকার হয়েছিল পিসিবি। এবার আবার খেলোয়াড়দের থেকে অর্থ নিয়ে পরীক্ষা করানোর সিদ্ধান্তও সমালোচনার মুখে ফেলতে পারে ক্রিকেট বোর্ডটিকে।


ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি