এবার মুম্বাইয়ের হয়ে খেলবেন শচিন পুত্র অর্জুন!

স্পোর্টস ডেস্ক
১৫ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৬:২০ আপডেট: ০৬:২১

এবার মুম্বাইয়ের হয়ে খেলবেন শচিন পুত্র অর্জুন!

পুলে একটা ছবিকে ঘিরে সোস্যাল মিডিয়া তোলপাড়! মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মাঠে নামতে যাচ্ছেন ব্যাটিং জিনিয়াস শচিন টেন্ডুলকারের ছেলে অর্জুন। 

ছবিতে দেখা যাচ্ছে ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসনসহ মুম্বাই ইন্ডিয়ান্স দলের বেশ কয়েকজন সদস্যের সঙ্গে অর্জুন টেন্ডুলকার। মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে কি তবে এবার আইপিএল মাতাতে চলেছেন অর্জুন? তবে কি বাবার দেখানো পথেই মুম্বাই ইন্ডিয়ান্সে মাস্টার ব্লাস্টারের ছেলে! সোশ্যাল মিডিয়ায় চলছে এ নিয়ে চলছে বিস্তর আলোচনা। 

মুম্বাই ইন্ডিয়ান্স দলের সঙ্গে আমিরাতে উড়ে গিয়েছেন অর্জুন টেন্ডুলকর। জেমস প্যাটিনসন, ট্রেন্ট বোল্টদের সঙ্গে রেস্টডে-পুল সেশনে সময় কাটাচ্ছেন অর্জুন। তবে মুম্বাই ইন্ডিয়ান্সের অনুশীলনে অর্জুনকে আগেও দেখা গিয়েছে নেট বোলার হিসেবে।

এবার করোনার কারণে আইপিএল দেশের মাটিতে না হয়ে হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে। প্রত্যেক ফ্র্যাঞ্চাইজি দল নেট বোলারদের সঙ্গে নিয়ে গিয়েছে। মুম্বাই ফ্র্যাঞ্চাইজির পক্ষ জানানো হয়েছে , রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স দলে অর্জুন টেন্ডুলকার যোগ দেননি। নেট বোলার হিসেবেই মু্ম্বাই ফ্র্যাঞ্চাইজি দলের সঙ্গে আবু দাবি উড়ে গিয়েছেন।

তবে মুম্বাই ইন্ডিয়ান্স দলে অর্জুনের যোগ দেওয়ার সম্ভবনা একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না। সূত্রের খবর কোনও ক্রিকেটার টুর্নামেন্ট থেকে ছিটকে গেলে তার পরিবর্তে অর্জুনকে নেয়া পারে। যদিও নিলামে নাম ছিল না অর্জুনের। কিন্তু করোনার কারণে বিসিসিআইয়ের এসওপি নিয়ম মেনেই যে আবু ধাবিতে রয়েছেন অর্জুন টেন্ডুলকর। ২০১৮ সালে অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের হয়ে খেললেও এখনও নিজেকে মেলে ধরতে পারেননি তিনি।  

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি