পাকিস্তানে দেখা যাবে না আইপিএল!

স্পোর্টস ডেস্ক
১৫ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৯:০৮

পাকিস্তানে দেখা যাবে না আইপিএল!

তিনদিন পরই মাঠে গড়াবে আইপিএলের ১৩তম আসর। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের এই জমজমাট লিগের জন্য অপেক্ষায় ক্রিকেট সমর্থকরা। নিজ দেশের কোনো ক্রিকেটার থাকলে তো উৎসবে পরিণত হয়।

প্রতিবারের মতো এবারও প্রায় সব টেস্ট খেলুড়ে দেশের ক্রিকেটাররাই খেলছেন। যদিও পাকিস্তানি ক্রিকেটাররা বঞ্চিত হন দুই দেশের রাজনৈতিক ধন্ধের কারণে।

করোনা ভাইরাসের কারণে সংযুক্ত আরব আমিরাতের তিন ভেন্যুতে অনুষ্ঠিত হবে আইপিএলের সব ম্যাচ। দর্শক শূন্য গ্যালারী, সবার চোখ থাকবে টিভি পর্দায়। বিশ্বের ১২০টি দেশে সরাসরি সম্প্রচার করা হবে ম্যাচগুলো।

বরাবরের মতো ভারত, বাংলাদেশ ও আফগানিস্তানে ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস। বাংলাদেশেরও লোকাল চ্যানেলেও দেখা যাবে খেলা। তবে এশিয়ার অন্য দেশগুলোর মতো পাকিস্তানে দেখা যাবে না আইপিএল।

ইংল্যান্ডে আইপিএল দেখাবে স্কাই স্পোর্টস ক্রিকেট। মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডায় উইলো ক্রিকেট, ফক্স স্পোর্টস দেখাবে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে। এছাড়া দক্ষিণ আফ্রিকা, মধ্যপ্রাচ্য ও উত্তর আমেরিকায় দেখাবে সুপারস্পোর্টস। দক্ষিণ আমেরিকা, সিঙ্গাপুর, মালয়েশিয়াসহ দক্ষিণ পূর্ব এশিয়ায় দেখাবে ইয়ুপ টিভি।

আগামী ১৯শে সেপ্টেম্বর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস ম্যাচের মধ্য দিয়ে পর্দা উঠবে এবারের আসরের। টুর্নামেন্টের পর্দা নামবে ৮ নভেম্বর।

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি