মালিঙ্গার জায়গায় বুমরাহকে দেখছেন ব্রেট লি

স্পোর্টস ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার
প্রকাশিত: ০১:৫৬

মালিঙ্গার জায়গায় বুমরাহকে দেখছেন ব্রেট লি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মুম্বাই ইন্ডিয়ান্স সবচেয়ে সফল দল। এর পেছনে বাহারি চুলের পেসার মালিঙ্গার অবদান অন্যতম।  গত আসরের শেষে তার করা জাদুকরী শেষ ওভারের কল্যাণে প্রায় হারতে বসা ম্যাচে ১ রানের শ্বাসরুদ্ধকর জয় পেয়েছিল মুম্বাই ইন্ডিয়ানস। যা তাদের এনে দিয়েছে চতুর্থ আইপিএল শিরোপা। 

কিন্তু এবারের আসরে অভিজ্ঞ এ পেসারকে পাচ্ছে না মুম্বাই। ব্যক্তিগত কারণ দেখিয়ে আগেভাগেই আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন লঙ্কান এই পেসার। তার জায়গায় আনুষ্ঠানিক বদলি খেলোয়াড় হিসেবে অস্ট্রেলিয়ান পেসার জেমস প্যাটিনসনকে নিয়েছে মুম্বাই।

তবে প্যাটিনসনের স্বদেশি, সাবেক পেসার ব্রেট লির মতে, এবার আইপিএলে মালিঙ্গার জায়গাটা নেবেন জাসপ্রিত বুমরাহ। বদলি হিসেবে প্যাটিনসনকে নেয়া হলেও, মালিঙ্গার অভাব পূরণের কাজটা বুমরাহই করতে পারবেন বলে ধারণা ব্রেট লির। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচের আগে এ কথা বলেছেন তিনি।

স্টার স্পোর্টসের গেম প্ল্যান অনুষ্ঠানে ব্রেট লি বলেছেন, ‘কয়েক বছর আগে দৃশ্যপটে আসার পর থেকেই আমি বুমরাহর ফ্যান। তার বোলিং অ্যাকশন অন্যরকম, সে বল ভেতরে ঢোকাতে পারে এবং দুইদিকেই সুইং করাতে পারে। সে নতুন বলে দুর্দান্ত। কিন্তু আমি তাকে পুরাতন বলেই বেশি পছন্দ করি। আর এ কারণেই ডেথ ওভারে মালিঙ্গার জায়গা নিতে পারবে বুমরাহ।’

তিনি আরও যোগ করেন, ‘বুমরাহ ঘণ্টায় ১৪০ কিমি. গতিতে ব্যাটসম্যানের পায়ের আঙুল ছোঁয়া ডেলিভারি করতে পারে। একটানা ইয়র্কার করতে পারে সে। বর্তমানে এমন বোলার পাওয়া দুষ্কর। তাই সে মালিঙ্গার অভাব পূরণ করতে পারবে। তাদের দলের জন্যও এটা দরকার। তারা গতবারের চ্যাম্পিয়নস। এবারও স্কোয়াড বেশ ভালো।’

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি