ক্লাব ছাড়তে গিয়ে বেকায়দায় সুয়ারেজ, হতে পারে জেলও!

স্পোর্টস ডেস্ক
২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার
প্রকাশিত: ০৪:৫৫

ক্লাব ছাড়তে গিয়ে বেকায়দায় সুয়ারেজ, হতে পারে জেলও!

বার্সেলোনার পরিকল্পনায় সেই উরুগুইয়ান স্টাইকার লুইস সুয়ারেজ। এমন পরিবেশে ক্লাব ছাড়াই সুয়ারেজের উপযুক্ত সিদ্ধান্ত। কিন্তু ছাড়তে গিয়ে পড়েছেন বেকায়দায়। নতুন ঠিকানা খুঁজতে গিয়ে বিচারের মুখোমুখি হতে যাচ্ছেন এই স্টাইকার। বলতে গেলে হতে পারে জেল-জরিমানাও। 

এদিকে অ্যাটলেটিকোতে যেতে বাধা দিচ্ছে তার বর্তমান ক্লাব বার্সেলোনা।  

বন্ধু মেসিকে ছেড়ে জুভেন্টাসে ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গী হতে চেয়েছিলেন তিনি। কিন্তু ইউরোপের বাইরের খেলোয়াড় কোটা না থাকায় ক্লাবটিতে যোগ দিতে দরকার ইতালিয়ান পাসপোর্ট। আর ইতালিয়ান পাসপোর্ট করতে গিয়েই বেকায়দায় পড়েছেন তিনি। 

গত সপ্তাহে ইতালি গিয়ে তাকে দিতে হয়েছে ভাষা পরীক্ষা। সেই পরীক্ষায় পাস করলেও জুভেন্টাসে যোগ দিতে পারেননি সুয়ারেজ। উল্টো পড়েছেন পুলিশি তদন্তের মুখে। ইতালিয়ান ভাষা পরীক্ষায় পাস করতে প্রতারণার আশ্রয় নিয়েছিলেন বলে অভিযোগ তার বিরুদ্ধে। এ নিয়ে তদন্ত শুরু করেছে ইতালির পুলিশ বিভাগ। প্রতারণার অভিযোগ প্রমাণিত হলে ফেঁসে যাবেন সুয়ারেজ। হতে পারে জেল-জরিমানা।

এদিকে বার্সেলোনায় তাকে নিয়ে জমে উঠেছে আরেক নাটক। সমঝতার ভিত্তিতে সুয়ারেজের সঙ্গে চুক্তি বাতিলে রাজি হয়েছিল বার্সা। চুক্তির বাকি এক বছরের বেতনের দাবি ছেড়ে দেয়ায় বিনা ট্রান্সফার ফিতে দলবদল করতে পারবেন সুয়ারেজ। বার্সার কাছ থেকে এমন আশ্বাস পেয়ে মোটা বেতনে দুই বছরের চুক্তিতে আরেক স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দেয়ার সিদ্ধান্ত নেন তিনি।

সুয়ারেজের জন্য জায়গা ফাঁকা করতে আলভারো মোরাতাকে ধারে জুভেন্টাসে পাঠিয়ে দিয়েছে অ্যাটলেটিকো। কিন্তু শেষ মুহূর্তে বেঁকে বসেছে বার্সা। লিগের অন্যতম প্রধান প্রতিদ্বন্দ্বী দলে সুয়ারেজকে যেতে দেবে না তারা। এই ঝামেলা না মিটলে ন্যু ক্যাম্প ছাড়া কঠিন হবে তার জন্য। বিকল্প হিসেবে তাই আরেক উরুগুয়ে ফরোয়ার্ড এডিনসন কাভানির সঙ্গে যোগাযোগ করেছে অ্যাটলেটিকো।

এদিকে মঙ্গলবার বার্সেলোনা থেকে ইন্টার মিলানে যোগ দিলেন আর্তুরো ভিদাল। ৩৩ বছর বয়সী চিলিয়ান মিডফিল্ডারকে বিক্রি করে বার্সা পেয়েছে এক মিলিয়ন ইউরো। ইতালির আরেক ক্লাব জুভেন্টাসে যোগ দিচ্ছেন অ্যাটলেটিকো মাদ্রিদের স্প্যানিশ ফরোয়ার্ড আলভারো মোরাতা।

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি