অবশেষে অ্যাটলেটিকোতেই নাম লেখাচ্ছেন সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক
২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার
প্রকাশিত: ০৫:৪৯

অবশেষে অ্যাটলেটিকোতেই নাম লেখাচ্ছেন সুয়ারেজ

নাটক অনেক হল, এবার শেষ সিনের পালা। অবশেষে আনুষ্ঠনিকভাবে বার্সেলোনা ছাড়ার অনুমতি পেলেন লুইস সুয়ারেজ। তার নতুন দল স্প্যানিশ জায়ান্ট অ্যাটলেটিকো মাদ্রিদ। 

জুভেন্টাসে যাওয়ার কথা শোনা গেলেও অইউরোপীয় জটিলতায় ইতালিতে যাওয়া আটকে গেছে সুয়ারেজের। তার জায়গায় আলভারো মোরাতাকে অ্যাটলেটিকো থেকে ধারে নিয়ে গেছে জুভেন্টাস। একদিকে সুয়ারেজের ক্লাব দরকার, অন্যদিকে অ্যাটলেটিকোর দরকার স্ট্রাইকার। দুপক্ষের চাওয়া দারুণভাবে মিলে যাওয়ায় বার্সার অন্যতম বড় প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকোকেই বেছে নিলেন সুয়ারেজ।

সুয়ারেজের অ্যাটলেটিকোতে যাওয়ার কথা শুনে অবশ্য বেঁকে বসেন বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তামেউ। উরুগুয়ে তারকার আইনজীবীদের সঙ্গে সরাসরি কথা বলেছিলেন তিনি। সেখানে বলেছিলেন, কিছুতেই বার্সার অর্ধেক বেতনে সুয়ারেজকে লিগ প্রতিদ্বন্দ্বী কোনো ক্লাবে দেখতে চান না।

ডায়ারিও এএস জানিয়েছে, সুয়ারেজের জন্য অ্যাটলেটিকোর কাছে ১০ মিলিয়ন ইউরো চেয়েছিলেন বার্তামেউ। অ্যাটলেটিকোও জানিয়ে দিয়েছে সুয়ারেজের দলবদলের জন্য একটা টাকাও খরচ করতে রাজি নয় তারা। বরং, ফ্রি ট্রান্সফারের জন্য বার্সাকে অনুরোধ করে মাদ্রিদের জায়ান্টরা।

শেষপর্যন্ত অবশ্য সুয়ারেজের জন্য দুই কিংবা তিন মিলিয়ন ইউরো দিতে রাজি হয়েছে অ্যাটলেটিকো, সেটাও শর্ত সাপেক্ষে। বেতন কমছে সুয়ারেজেরও, বার্সার থেকে অ্যাটলেটিকোয় অর্ধেক বেতন পাবেন উরুগুয়ে তারকা। কর কেটে রেখে তার পরিমাণটা হতে পারে ৭০ লাখ ইউরো।

সুয়ারেজের সঙ্গে বুধবার বার্সা ছেড়েছেন নেলসন সেমেদোও। পর্তুগিজ ডিফেন্ডারের পরবর্তী গন্তব্য ইংলিশ ক্লাব উলভস। সেমেদোওয়ের জন্য ৩৫ মিলিয়ন খরচ করেছে ইংলিশ ক্লাবটি।

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি