আসছেন না স্পিন কোচ ভেট্টোরি!

স্পোর্টস ডেস্ক
২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৫:১৭ আপডেট: ০৫:১৮

আসছেন না স্পিন কোচ ভেট্টোরি!

টাইগারদের শ্রীলঙ্কা সফর অনিশ্চয়তার মধ্যেই প্রস্তুত হচ্ছে বাংলাদেশ। এই অবস্থায় নতুন নিয়োগ পাওয়া ব্যাটিং কোচ ক্রেইগ ম্যাকমিলান যে আসছেন না তা পুরনো খবর। বাবা মারা যাওয়ায় কারণ দেখিয়ে যোগদানের আগেই চাকরি ছাড়েন কিউই তারকা।

এবার জানা গেল আসছেন না স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরিও। গতকালই ভেট্টোরির বাংলাদেশে আসার কথা ছিল। কিন্তু তার কোনো খোঁজখবর না মেলায় এ নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

একদিন পরই বিসিবি থেকে জানানো হয়েছে, জাতীয় দলের শ্রীলঙ্কা সফর নিশ্চিত না হওয়া পর্যন্ত আর আসছেন না ভেট্টোরি। ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধানই দিয়েছেন এ তথ্য। এর কারণ হিসাবে যে তথ্য মিলেছে, শ্রীলঙ্কা সফর অনিশ্চিত থাকলে গাঁটের পয়সা খরচ করে ভেট্টোরিকে আনতে চাচ্ছে না বিসিবি।

কেননা বছরে ১০০ কর্মদিবসে কাজের বিনিময়ে আড়াই লাখ মার্কিন ডলার দেয়ার চুক্তিতে ভেট্টোরিকে নিয়োগ দিয়েছে বিসিবি। সে হিসাবে ভেট্টোরির প্রতি দিনের বেতন দাঁড়ায় ২৫০০ ডলার। এখন শ্রীলঙ্কা সফর না হলে শুধু শুধু তাকে এনে বাড়তি ডলার খরচ করার কোনো মানে হয় না বলেই ভাবছেন বিসিবির কর্মকর্তারা।

এদিকে সফর হবে ধরে নিয়ে প্রস্তুতি চলছে টাইগারদের। সফর ২৭ সেপ্টেম্বরের পরিবর্তে পাঁচ দিন পিছিয়ে যেতে পারে বলে ধারণা বিসিবিপ্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী।

তিনি বলেন, ‘২৭ তারিখ ধরেই আমাদের প্রস্তুতি চলছে। তবে ২৭ তারিখে ভ্রমণ করা একটু চ্যালেঞ্জিং হবে। ভিসা ও অন্যান্য জটিলতা রয়েছে। সে ক্ষেত্রে যদি সমঝোতার প্রয়োজন হয়, আমরা সেটি করব। আমাদের বিষয়গুলো জানার পর শ্রীলংকা ক্রিকেট বোর্ড জানিয়েছে, তাদের কোভিড-১৯ টাস্কফোর্সের সঙ্গে কথা বলে কতটুকু শিথিল করা যায়, সেটি তারা জানাবে। আশা করছি, দ্রুত তারা আমাদের তা জানাবে।’

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি