বড় জয়ে দিয়ে মৌসুম শুরু বার্সার

অনলাইন ডেস্ক
২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার
প্রকাশিত: ০৮:৩৭ আপডেট: ১১:০৮

বড় জয়ে দিয়ে মৌসুম শুরু বার্সার

নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে স্প্যানিশ লা লিগের প্রথম ম্যাচেই দুর্দান্ত জয় দিয়ে শুরু করেছে বার্সেলোনা।  মৌসুমের প্রথম ম্যাচেই ভিয়ারিয়ালকে ৪-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। 

ম্যাচে জোড়া গোল করেছেন আনুস ফাতি এবং পেনাল্টি থেকে এক গোল করেছেন লিওনেল মেসি।  বাকি গোল এসেছে প্রতিপক্ষ খেলোয়াড়ের পা থেকে। 

গতকাল রবিবার (২৭ সেপ্টেম্বর) রাতে ঘরের মাঠ ক্যাম্প ন্যুয়ে ভিয়েরিয়ালকে পাত্তাই দেয়নি বার্সা।  শুরুর ১৫ মেনিটের মধ্যে গোল ফাতি।  কোম্যান যুগে নিজের প্রথম গোলটি তিনি করেছেন জার্দি আলবার দুর্দান্ত এক পাস থেকে। 

চার মিনিট পর নিজের ও দলের দ্বিতীয় গোলের দেখা পেতে ফাতিকে।  এবার তার গোলের উৎস এই মৌসুমে বায়ার্ন মিউনিখ থেকে ফিরে আসা ফিলিপ্পে কুতিনহো। কাউন্টার অ্যাটাক থেকে বল নিয়ে মিডফিল্ডার ফাঁকায় থাকা ফাতির কাছে বল পৌঁছে দেন আর তা নিচু শটে লক্ষ্যে পৌঁছে দেন তরুণ ফরোয়ার্ড।

প্রথমার্ধের ৩৪তম মিনিটে পেনাল্টি পেয়ে যায় বার্সা।  এবার পেনাল্টি পাইয়ে দেন ফাতি।  প্রতিপক্ষের বক্সে বল কাড়ার প্রতিযোগিতার মাঝে ফাউলের শিকার হন তিনি।  রেফারি সময় নষ্ট না করে সঙ্গে সঙ্গে পেনাল্টির বাঁশি বাজান।  আর তা থেকে বাঁ পায়ের নিখুঁত শটে চলতি মৌসুমে নিজের প্রথম গোলের দেখা পান মেসি।

ভিয়ারিয়ালের হতাশা আরও বাড়ে প্রথমার্ধের শেষ মুহূর্তে।  এবার গোলদাতা তাদের নিজেদের খেলোয়াড় পাও তোরেস।  মেসির ক্রস বক্সে থাকা বুসকেতসের দিকে যাওয়ার পথে পা বাড়িয়ে ঠেকাতে গিয়ে নিজেদের জালে জড়িয়ে দেন স্প্যানিশ মিডফিল্ডার।  এরপর আর ম্যাচে ফেরা হয়নি উনাই এমেরির দলের।

ব্রেকিংনিউজ/এসপি

bnbd-ads
breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি