দুর্দান্ত খেলে জুভেন্টাসকে হারাল বার্সা

স্পোর্টস ডেস্ক
২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ১০:২০ আপডেট: ১২:০১

দুর্দান্ত খেলে জুভেন্টাসকে হারাল বার্সা

বার্সার জালে তিনবার বল জড়িয়ে ছিল জুভেন্টাস। কিন্তু সবগুলো ছিল অফসাইড। আর অফসাইডের কারণে বাদ হয় গোল তিনটি। এরমধ্যে দুবার লাইন্সম্যান ফ্ল্যাগ তুলেই জানিয়ে দেন অফসাইডের কথা। তৃতীয় গোলটি বাতিল হয় ভিআরএ-এর মাধ্যমে।

এই তিনবারই বল জালে জড়ান জুভেন্টাস স্প্যানিশ স্ট্রাইকার আলভারো মোরাতা। ফলে তুরিনে নিজেদের মাঠেই বার্সেলোনার বিপক্ষে ২-০ গোলের পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ওল্ড লেডিদের। ক্রিশ্চিয়ানো রোনালদোবিহীন দলটি মাঠের খেলায় ছিল ছন্নছাড়া।

বিপরীতে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ জি-তে নিজেদের দ্বিতীয় ম্যাচেও জয় তুলে নিয়েছে কাতালান জায়ান্টরা। বার্সার হয়ে গোল দুটি করেন ফ্রেঞ্চ তারকা ওসমানে ডেম্বেলে ও আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসি। এই জয়ের মাধ্যমে দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ জির শীর্ষে বার্সা। আর এক জয় ও পরাজয়ে ৩ পয়েন্ট নিয়ে দুই নম্বরে ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাস।

ইনজুরি ও নিষেধাজ্ঞার কারণে ম্যাচের শুরুর একাদশে কিছু পরিবর্তন আনতে হয়েছে বার্সা বস রোনাল্ড কোম্যানকে। ইনজুরিতে দলে জায়গা হয়নি ব্রাজিলিয়ান তারকা ফিলিপ কৌতিনহোর। শেষ ম্যাচে লাল কার্ড দেখায় বাদ পড়েছেন ডিফেন্ডার জেরার্ড পিকে। তার জায়গায় সুযোগ পান তরুণ ডিফেন্ডার রোনাল্ড আরাহো।

পুরো ম্যাচেই অসাধারণ খেলেছেন মেসিরা। তবে পাওলো দিবালাসহ জুভেন্টাসের বেশকিছু খেলোয়াড় পুরো ম্যাচেই নিষ্প্রভ ছিলেন। পুরো ম্যাচে ৫৯.২ শতাংশ বল দখলে রেখেছে অতিথিরা। বিপরীতে জুভেন্টাসের দখলে ছিল ৪০.৮ শতাংশ।

গোলের উদ্দেশে মেসিরা শট নিয়েছেন ১৩টি, যার ৪টি ছিল লক্ষ্য বরাবর। অন্যদিকে ১০টি শট করলেও কোনোটিই লক্ষ্যে ছিল না জুভেন্টাসের। জুভেন্টাসের ৪ খেলোয়াড়কে হলুদ ও একজনকে লাল কার্ড দেখানো হয়েছে। বিপরীতে বার্সার একজন রেফারির হলুদ কার্ডের তালিকায় নাম লেখিয়েছেন।

ব্রেকিংনিউজ/এএফকে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি