ম্যারাডোনার মৃত্যুতে মিরপুরে ক্রিকেটারদের শ্রদ্ধা

স্পোর্টস ডেস্ক
২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৬:১৩ আপডেট: ০৬:১৪

ম্যারাডোনার মৃত্যুতে মিরপুরে ক্রিকেটারদের শ্রদ্ধা

পুরো ফুটবল বিশ্বকে শোকের সাগরে ভাসিয়ে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন আর্জেন্টিনার কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা। বুধবার রাতে আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সে নিজ বাসায় হার্ট অ্যাটাক করে মৃত্যুর কোলে ঢলে পড়েন ফুটবল ইতিহাসের এ মহানায়ক।

মাত্র কয়েকদিন আগেই রক্তক্ষরণজনিত কারণে মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়েছিল। কয়েকদিন হাসপাতালে থাকার পর ডাক্তাররা তাকে পুনর্বাসন কেন্দ্রে পাঠিয়েছিলেন। কিন্তু হঠাৎ করেই গতকাল হার্ট অ্যাটাক করলেন আর্জেন্টাইন এই কিংবদন্তি। যেখান থেকে আর ফিরলেন না।

ম্যারাডোনার মৃত্যুর শোক ছুঁয়ে গেছে বিশ্বের সব মানুষকে। ফুটবল ছাপিয়ে পুরো বিশ্ব ক্রীড়াঙ্গনেরই অন্যতম বিজ্ঞাপন ছিলেন বর্ণিল চরিত্রের ম্যারাডোনা। তার মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি)। পাশাপাশি চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ম্যারাডোনার স্মরণে পালন করা হলো এক মিনিট নীরবতা।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দিনের প্রথম ম্যাচের পর মাঠে যখন দুই ম্যাচের চার দল উপস্থিত, তখন নীরবতা পালনের সিদ্ধান্ত নেয় বিসিবি। জেমকন খুলনা, বেক্সিমকো ঢাকা, গাজী গ্রুপ চট্টগ্রাম ও মিনিস্টার গ্রুপ রাজশাহীর খেলোয়াড়রা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ম্যারাডোনার স্মরণে নীরবতা পালন করেন। তখন ভিন্ন আরেক সারিতে গ্রাউন্ডস স্টাফরাও দাঁড়ান নীরবতা পালনে। এছাড়া প্রেসিডেন্টস বক্সে উপস্থিত বিসিবি কর্তাব্যক্তিরাও এতে অংশ নেন।

এসময় মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনে বিসিবি ও টি-স্পোর্টসের সৌজন্যে ম্যারাডোনাকে ট্রিবিউট জানিয়ে একটি ছোট ভিডিও ক্লিপ দেখানো হয়। যেখানে আর্জেন্টাইন কিংবদন্তির ফুটবল জীবনের উল্লেখযোগ্য মুহূর্তগুলো ছিল।

ব্রেকিংনিউজ/এএফকে 

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি