ইনজুরিতে মুমিনুল

স্পোর্টস ডেস্ক
৩০ নভেম্বর ২০২০, সোমবার
প্রকাশিত: ০১:০২

ইনজুরিতে মুমিনুল

ডান হাতের আঙুলে চিড় ধরায় বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ থেকে ছিটকে গেছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক ও গাজী গ্রুপ চট্টগ্রামের ব্যাটসম্যান মুমিনুল হক। তাকে কমপক্ষে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে বলে জানিয়েছেন চট্টগ্রামের ফিজিও এনামুল হক। 

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের দুই ম্যাচে দুর্দান্ত জয়। উড়ন্ত সূচনা গাজী গ্রুপ চট্টগ্রামের। কিন্তু টুর্নামেন্টের শুরুর দিকেই তাদের শুনতে হলো দুঃসংবাদ। জেমকন খুলনার বিপক্ষে ম্যাচে ফিল্ডিংয়ের সময় ডান হাতের আঙুলে চোট পান জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক। সে সময় চোট কতটা গুরুতর সেটা না বুঝেই ব্যাটিংয়ে নামেন মুমিনুল। মাঠ ছাড়েন দলকে জিতিয়ে।

তবে চোট বেশ গুরুতরই ছিল। যার কারণে দলের সঙ্গে মাঠে আসলেও অনুশীলন করেন নি। এক্সরে'র পর জানা গেছে আঙ্গুলে চিড় ধরেছে। আর ইনজুরি এতোটাই গুরুতর যে, টুর্নামেন্টই শেষ হয়ে গেছে এই ব্যাটসম্যানের!

গাজী গ্রুপ চট্টগ্রামের ফিজিও এনামুল হক বলেন, খুলনার বিপক্ষে ম্যাচে আঙুলে চোট পায় মুমিনুল। এক্সরে করার পর আঙ্গুলে চিড় ধরা পড়ে। যার জন্য এই টুর্নামেন্টে সে আর খেলতে পারবে না। কমপক্ষে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছে মুমিনুল।

লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে যাওয়ায়, প্রশ্ন উঠছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন সিরিজে খেলতে পারবেন কি না মুমিনুল। তবে ওয়েস্ট ইন্ডিজ সফর কমপক্ষে এক সপ্তাহ পিছিয়ে যাওয়ায়, সেই সিরিজে তাকে পাওয়ার আশা বিসিবির।

ব্রেকিংনিউজ/এমজি

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি