চট্টগ্রাম ঘুরে গেল ক্যারিবীয় পর্যবেক্ষক দল

স্টাফ করেসপন্ডেন্ট, চট্টগ্রাম
১ ডিসেম্বর ২০২০, মঙ্গলবার
প্রকাশিত: ০৮:০১ আপডেট: ০৮:০৩

চট্টগ্রাম ঘুরে গেল ক্যারিবীয় পর্যবেক্ষক দল

ক্যারিবিয়ারদের বিপক্ষে টাইগারদের পূর্ণাঙ্গ সিরিজ সামনে রেখে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম পরিদর্শন করেছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের দুই সদস্যের পর্যবেক্ষক দল।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সকাল ৯টায় হেলিকপ্টার নিয়ে এম এ আজিজ স্টেডিয়ামে অবতরণ করেন তারা।

দুই সদস্যের পর্যবেক্ষক দল হলেন- ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের মেডিকেল প্যানেলের সদস্য ও বোর্ড পরিচালক ড. অক্ষয় মানসিং ও বোর্ডের নিরাপত্তা ম্যানেজার পল স্লোয়ি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চট্টগ্রাম ভেন্যু ম্যানেজার ফজলে বারী রুবেল জানিয়েছেন, সকাল ৯টায় হেলিকপ্টার নিয়ে এম এ আজিজ স্টেডিয়ামে আসেন তারা। সেখান থেকে তারা সরাসরি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম পরিদর্শনে যায়। এরপর র‌্যাডিসন ব্লু হোটেল ও ইম্পেরিয়াল হাসপাতাল পরিদর্শন করেন।

বিকাল ৪টায় তারা পুনরায় ঢাকায় ফিরে যান। এরপর ২ ডিসেম্বর পরিদর্শন করবেন মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। ৩ তারিখে ভিন্ন সময়ে দুজন ওয়েস্ট ইন্ডিজ ফিরে যাবেন বলে তিনি জানান।
 
তাদের সঙ্গে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী, অপারেশন ম্যানেজার সাব্বির আহমেদ, নিরাপত্তা বিভাগের মেজর (অব) গোলাম মোরশেদ ও লজিস্টিক ম্যানেজার কাউসার আজিম সজীব।

শনিবার ৫ দিনের সফরে ঢাকায় আসেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের দুই সদস্যের পর্যবেক্ষক দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোভিড-১৯ ব্যবস্থাপনা থেকে শুরু করে ভেন্যু পরিদর্শন, ম্যাচ পরিচালনা ও ম্যাচ সিনারিও পর্যবেক্ষণ করবেন তারা।

স্বাগতিক টাইগারদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের টেস্ট, সমান সংখ্যক ওয়ানডে ও দুটি টোয়েন্টি খেলতে ২০২১ সালের জানুয়ারিতে বাংলাদেশ সফরে আসছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল।

ব্রেকিংনিউজ/এমএইচ

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি