আবারও শাখতারের কাছে রিয়ালের হার

স্পোর্টস ডেস্ক
২ ডিসেম্বর ২০২০, বুধবার
প্রকাশিত: ০২:১৮ আপডেট: ০৫:৩৬

আবারও শাখতারের কাছে রিয়ালের হার

ভালো শুরুর পর ছন্দ ধরতে রাখতে পারল না রিয়াল মাদ্রিদ। তাদের ভুলটার শতভাগ উশুল করে দারুণ দুটি প্রতি-আক্রমণে পার্থক্য গড়ে দিল ইউক্রেনের দল শাখতার দোনেৎস্ক। প্রতিপক্ষের মাঠে মঙ্গলবার ‘বি’ গ্রুপের ম্যাচে আবারও দলটির বিপক্ষে হার মেনে নিয়েছে জিনেদিন জিদানের দল।

জয় পেলেই চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্ব নিশ্চিত আর ড্র করলেও সম্ভাবনা কমবে না। তবে প্রথম লেগের হারটা ফিরতি দেখায় শোধ দিতে পারলো না, আগের দুই ম্যাচে ইন্টার মিলানকে হারানো রিয়াল মাদ্রিদ খেই হারালো ইউক্রেনিয়ানদের কাছে।

রিয়ালকে হারিয়ে শুরু করার পর শাখতার চ্যাম্পিয়ন্স লিগের তিন ম্যাচ ধরে জয়ের দেখা তো পায়ইনি, এমনকি গোলও নয়। কিয়েভে আবার রিয়ালকে পেয়ে নিজেদের যেন ফিরে পেলো ইউক্রেনিয়ান দলটি। 

শুরুতে কয়েকটি সুয়োগ পেলেও কাজে লাগাতে পারেনি বেনজামারা। দুই দলকেই গোলশূন্যই থাকতে হয় প্রথমার্ধ্বে। ম্যাচের ৫৭তম মিনিটে প্রতি-আক্রমণে সতীর্থের উদ্দেশে কোভালেঙ্কোর বাড়ানো বলে ডি-বক্সে বল ধরে নিচু শটে জালে জড়ান ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার দেতিনিয়ো।

এগিয়ে গিয়ে যেন আত্মবিশ্বাসী হয়ে ওঠে শাখতার। আর পথ হারিয়ে ফেলে বেনজেমা-মদ্রিচরা। অল্প সময়ের মাঝে কয়েকবার তাদের রক্ষণে ভীতি ছড়ায় শাখতার। ৮২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে ইউক্রেনিয়ার দলটি। দারুণ এক প্রতি-আক্রমণে মাঝমাঠ থেকে বল টেনে নিয়ে ডি-বক্সে ঢুকেই জোরালো শটে পোস্ট ঘেঁষে ঠিকানা খুঁজে নেন ইসরায়েলের মিডফিল্ডার মানোর সলোমোন। শেষ সময় টুকুতেও গোলশূন্যই থাকতে হয় রিয়ালকে। ফলে ২-০ গোলে শাখতারের কাছে আর একটি হার!

একই দলের বিপক্ষে দুই লেগেই হারের তেতো স্বাদ নিয়ে মাঠ ছাড়ে রিয়াল। এই হারে পয়েন্ট টেবিলে তিন নম্বরে নেমে গেছে রিয়াল। পাঁচ ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে তাদের পয়েন্ট ৭। সমান পয়েন্ট নিয়ে মুখোমুখি লড়াইয়ে এগিয়ে দ্বিতীয় স্থানে আছে শাখতার দোনেৎস্ক।

ব্রেকিংনিউজ/নিহে

breakingnews.com.bd
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
সম্পাদক ও প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি