পিএসজিতে যাচ্ছেন মেসি, আভাস নেইমারের

স্পোর্টস ডেস্ক
৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৫:৩৭ আপডেট: ০৫:৩৯

পিএসজিতে যাচ্ছেন মেসি, আভাস নেইমারের

এবারের মৌসুম শুরুর আগে ক্লাব ছাড়ার ঘোষণা দিয়েছিলেন আর্জেন্টাইন লিওনেল মেসি। কিন্তু বার্তামেউয়ের আইনী প্যাঁচে মেসির ক্লাব ছাড়া হয়নি। মৌসুম শেষে যে তিনি আর বার্সায় থাকছেন না- এ বিষয়ে অনেকেই নিশ্চিত। তাহলে কোথায় যাবেন মেসি? এ বিষয়ে এবার মিডিয়ার সামনে প্রকাশ্যে বোমা ফাটালেন ব্রাজিল সুপারস্টার নেইমার।

মেসি-নেইমার-সুয়ারেস বার্সেলোনার এই ভয়ংকর আক্রমণত্রয়ী এখন বিচ্ছিন্ন। নেইমার চলে গেছেন পিএসজিতে। সুয়ারেসকে তো আতলেটিকোতে যেতে বাধ্য করা হয়েছে। এসব কারণে মেসি এখন বার্সায় স্বস্তিতে নেই। সম্প্রতি তিনি নিজের বিরক্তির কথা বারবার প্রকাশ করেছেন। এবার নেইমার ইঙ্গিত দিয়ে রেখেছেন যে, মৌসুম শেষে মেসি হয়তো প্যারিসেই যাচ্ছেন! রীতিমতো বোমা ফাটিয়ে নেইমার ঘোষণা দিয়েছেন যে, আগামী মৌসুমেই তিনি লিওনেল মেসির সঙ্গে আবার খেলবেন!

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে গতরাতে ম্যানচেস্টার ইউনাইটেডকে ৩-১ গোলে হারিয়েছে পিএসজি। জোড়া গোল করেছেন নেইমার। এরপর ইএসপিএনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, 'আমার সবচেয়ে বড় চাওয়া হলো মেসির সঙ্গে আবারও খেলা, আবারও মাঠে তার খেলাটা উপভোগ করা। সে আমার জায়গায় খেলতে পারে, এ ব্যাপারে আমার কোনো সমস্যা নেই! তবে এটা নিশ্চিত, আগামী বছরই আমি তার সঙ্গে খেলতে চাই। আগামী মৌসুমে আমরা একসঙ্গে খেলব।'

নেইমারের এই বক্তব্যের পর ভক্তরা আশা করতেই পারেন, আবারও একসঙ্গে মেসি-নেইমারের মনোমুগ্ধকর ফুটবল দেখার। এছাড়া আরও আগেই নেইমারদের কোচ টমাস টুখেলও জানিয়ে রেখেছেন, প্যারিসে তিনি মেসিকে স্বাগত জানাবেন। এদিকে আগামী ২৪ জানুয়ারি বার্সার সভাপতি পদে নতুন নির্বাচন। সভাপতি পদপ্রার্থী সবারই প্রধান নির্বাচনী অঙ্গীকার মেসিকে দলে ধরে রাখা। নাহলে বার্সা সমর্থকেরা ক্ষেপে যাবেন। এখন দেখার বার্সা মেসিকে শেষ পর্যন্ত ধরে রাখতে পারে কিনা।

ব্রেকিংনিউজ/এএফকে 

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি