হঠাৎ দেশে ফিরলেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক
৩ ডিসেম্বর ২০২০, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৬:৪২

হঠাৎ দেশে ফিরলেন আফ্রিদি

লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) টুর্নামেন্টের মাঝপথেই নিজ দেশ পাকিস্তানে ফিরেছেন গল গ্ল্যাডিয়েটর্স দলের অধিনায়ক শহীদ আফ্রিদি। বুধবার স্পষ্ট কোনো কারণ না জানিয়ে হঠাৎ নিজ দেশে ফিরে গেছেন এই অলরাউন্ডার। 

ব্যক্তিগত কারণেই শ্রীলঙ্কা ছেড়ে দেশে গেছেন বলে নিজের ফ্রাঞ্চাইজিকে জানিয়েছিলেন আফ্রিদি। তবে কতদিন পাকিস্তানে থাকবেন, আবার এলপিএলে ফিরে আসবেন কিনা, এসব বিষয়ে গ্ল্যাডিয়েটর্সের ফ্রাঞ্চাইজি কর্তৃপক্ষকে কিছুই জানাননি আফ্রিদি।

সমস্যা মিটে গেলে শিগগিরই এলপিএলে ফিরবেন বলে জানান আফ্রিদি। এমন তাড়াহুড়ো করে আফ্রিদির শ্রীলঙ্কা ছাড়ার বিষয়ে গুঞ্জন ওঠে।

যে কারণে ভক্ত-সমর্থকদের উদ্দেশে আফ্রিদি টুইট করেন, ‘দূর্ভাগ্যবশত আমাকে তাৎক্ষণিকভাবে দেশে ফিরতে হবে।  ঝামেলা মিটিয়ে আমি আবার আমার দলের সঙ্গে যোগ দেব।  শুভকামনা।’

এবার জানা গেল, সিরিজের মাঝপথেই তার দেশে ফেরার কারণ। জানা গেছে, হাসপাতালে ভর্তি ছোট মেয়ের পাশে থাকতেই পাকিস্তানে ফিরে গেছেন এ তারকা অলরাউন্ডার।

লঙ্কা প্রিমিয়ার লিগের টুইটার থেকে এমন তথ্যই জানানো হয়েছে। এলপিএলের টুইটারে হ্যান্ডলারে একটি ছবি আপলোড করা হয়েছে।

যেখানে দেখা গেছে, হাসপাতালের বেডে শুয়ে থাকা অসুস্থ মেয়ের পাশে দাঁড়িয়ে আছেন বাবা আফ্রিদি। ছবির ক্যাপশনে লেখা হয়েছে,  ‘আফ্রিদির দেশে ফেরার কারণ জানেন কি? তার মেয়ে হাসপাতালে ভর্তি। আমরা তার দ্রুত আরোগ্য কামনা করছি।’

আফ্রিদি ফিরে এলেও এলপিএলে যোগ দিতে পারবেন কিনা সেই সংশয় রয়ে গেছে। কারণ শ্রীলঙ্কায় ফিরে প্রথম দিনেই মাঠে নামতে পারছেন না আফ্রিদি। করোনার নিয়ম রক্ষায় এবার পুরোপুরি কোয়ারেন্টিন পালন করে মাঠে ফিরতে হবে তাকে।  

অর্থাৎ দ্রুত ফিরে এলেও নিদেনপক্ষে সাত দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে গল গ্ল্যাডিয়েটর্স অধিনায়ককে। এদিকে আফ্রিদির এই হঠাৎ প্রস্থানে গল গ্ল্যাডিয়েটর্স দলটি ৪র্থবারের মতো অধিনায়ক বদলাতে যাচ্ছে।  

প্রথমে সরফরাজ আহমেদ, পরে লাসিথ মালিঙ্গা, সর্বশেষ শহীদ আফ্রিদি নেতৃত্ব দিয়েছেন দলটিকে। এবার আফ্রিদির অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিতে পারেন দলটির সহ-অধিনায়ক ভানুকা রাজাপাকসে।

তথ্যসূত্র: টুইটার

ব্রেকিংনিউজ/এএফকে 

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি