বার্সাকে স্বস্থির জয় এনে দিলেন মেসি

স্পোর্টস ডেস্ক
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার
প্রকাশিত: ০৫:৫৬

বার্সাকে স্বস্থির জয় এনে দিলেন মেসি

চ্যাম্পিয়নস লিগে পিএসজির কাছে হারের ক্ষতটা উসকে দিয়েছিলো লা লিগায় অখ্যাত কাদিজের সঙ্গে ড্র। পরপর দুই ম্যাচ পর এবার এলচেকে হারিয়ে স্বস্থির জয়ের দেখা পেয়েছে কোম্যানের দল। এ জয়ে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমালো কাতালানরা।

বুধবার দিবাগত রাতে ক্যাম্প ন্যুয়ে লিওনেল মেসির জোড়া গোলে ভর করে এলচেকে বড় ব্যবধানে হারায় বার্সেলোনা। ৩-০ গোলের জয়ে মেসির জোড়া গোলের পাশাপাশি একটি গোল করেছেন জর্দি আলবা। আর এর সাথেই পয়েন্ট তালিকার তিনে উঠে এসেছে দলটি।

জয়ে ফেরার ম্যাচে পয়েন্ট টেবিলে চির প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে ব্যবধান কমালো বার্সেলোনা। ২৪ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ, ২ পয়েন্ট কম নিয়ে তিন নম্বরে বার্সেলোনা। ২৩ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আতলেতিকো মাদ্রিদ।

ম্যাচে শুরু থেকেই এলচেকে চেপে ধরে ধরলেও গোলের দেখা পায়নি বার্সা। যদিও মাত্র তৃতীয় মিনিটেই মেসির পাস ধরে বক্সের ভেতর থেকে দূরের পোস্ট লক্ষ্য করে শট নিয়েছিলেন ত্রিনকাও। 

পরে বিরতির পরে খেলা শুরুর তৃতীয় মিনিটেই গোল করেন মেসি। এলচের ডিফেন্সে কারিকুরি করে ব্র্যাথওয়েটের সঙ্গে ওয়ান-টু পাসের পর জোরালো শটে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। ৬৮তম মিনিটেই ব্যবধান দ্বিগুণ করেন মেসি।

এলচের হারের কফিনে শেষ পেরেক ঠুকে দেন আলবা। ৭৩তম মিনিটে মেসির নিখুঁত ক্রস গোলমুখে থাকা ব্র্যাথওয়েটের কাছে পৌঁছালেও বল আলতো টোকায় জালে জড়ান কাছে থাকা আলবা। এর পরে কয়েকবার সুযোগ আসলেও কোন গোল বারেই জল জড়াতে পারেননি এলেচ-বার্সার খেলোয়াড়রা।

ব্রেকিংনিউজ/নিহে

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি