তামিমার পাসপোর্টে ভুল ঠিকানা!

স্পোর্টস ডেস্ক
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার
প্রকাশিত: ০৮:০২ আপডেট: ০৯:১০

তামিমার পাসপোর্টে ভুল ঠিকানা!

বিয়ের পর স্ত্রী তামিমা সুলতানা তাম্মিকে নিয়ে বিপাকে পড়েছেন নাসির হোসেন। নবদম্পতির বিয়ের আনন্দের রেশ কাটতে না কাটতেই অভিযোগ উঠেছে, প্রথম স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিম। তবে তামিমা বলছেন, তিনি আগের স্বামীকে ডিভোর্স দিয়েই নাসিরকে বিয়ে করেছেন। আর নাসির বলছেন, দেশের আইন ও ধর্মীয় রীতিনীতি মেনেই তিনি তামিমাকে বউ করে ঘরে তুলেছেন। তবে সবকিছুকে ছাপিয়ে এই নবদম্পতি এখন ‘টক অব দ্য কান্ট্রি’।

গেল ২০ ফেব্রুয়ারি রাজধানীর গুলশানের একটি বিলাসবহুল হোটেলে নাসির-তামিমার বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান হয়। বিয়েটা তাদের পারিবারিকভাবেই হয়েছে। আকদ অনুষ্ঠানে শুধু পরিবারের সদস্যরা থাকলেও গায়ে হলুদ ও বিয়ের অনুষ্ঠানে দুপক্ষের আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষীরাই হাজির ছিলেন।

ক্রিকেটের ‘ব্যাড বয়’ খ্যাত নাসিরের সদ্য বিবাহিত স্ত্রী তামিমা সুলতানার (পাসপোর্ট অনুযায়ী) বাবার বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার লোকেরপাড়া, সিঙ্গুরিয়া উল্লেখ থাকলেও তার বাবার বাড়ি জেলার ঘাটাইল উপজেলার বড় লোকেরপাড়ার তালুকদার বাড়ি এলাকায়। পোস্ট অফিস সিঙ্গুরিয়া। সে অনুযায়ী তিনি পাসপোর্টে ভুল ঠিকানা ব্যবহার করেছেন।

তামিমা সুলতানা ওরফে শবনমের বাবার নাম শহিদুর রহমান স্বপন। মায়ের নাম সুমি আক্তার গিনী। ছোটবেলা থেকেই নিজ গ্রামের বাইরে ছিলেন তামিমা। তিনি টাঙ্গাইলের বিন্দুবাসিনী সরকারি বালিকা বিদ্যালয় থেকে এসএসসি ও কুমুদিনী সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন।

তাম্মির মা সুমি আক্তার একসময় জাতীয় পর্যায়ে হকি খেলতেন। বাবা শহিদুল রহমান ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন। এলাকায় তামিমার পরিচিতি নেই বললেই চলে। যদিও তিনি এখন আলোচনা ও চর্চার মূল কেন্দ্রে।

ডিভোর্স না দিয়ে অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির ও তার সদ্য বিবাহিত স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে মামলা করা হয়েছে। মামলায় দণ্ডবিধির ৪৯৪/৪৯৭/৪৯৮ ও ৫০০ ধারায় অভিযোগ আনা হয়েছে। অভিযোগ প্রমাণ হলে এসব ধারায় নাসির ও তামিমার সর্বোচ্চ ৭ বছরের কারাদণ্ড হতে পারে।

গত বুধবার (২৪ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে তামিমার সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন। এরপর শুনানি শেষে দুপুরে আদালত মামলার তদন্তভার পিবিআইয়ের কাছে হস্তান্তর করেন।

ব্রেকিংনিউজ/এমআর

breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি