পিছিয়ে যাচ্ছে আইপিএল ফাইনাল

নিউজ ডেস্ক
৪ মে ২০২১, মঙ্গলবার
প্রকাশিত: ০১:৪৪

পিছিয়ে যাচ্ছে আইপিএল ফাইনাল

ভারতের ভয়াবহ করোনা পরিস্থিতির মধ্যেই শুরু হয়েছে এবারের আসরের ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল)। তবে ক্রিকেটারদের করোনা আক্রান্ত হওয়া ও সেখানকার করোনা পরিস্থিতি বিবেচনায় পিছিয়ে যাচ্ছে টুর্নামেন্টের ফাইনাল। এমনকি বিসিসিআই ভেন্যুর সংখ্যাও কমিয়ে ফেলার কথা ভাবছে বলে জানিয়েছে ভারতের গণমাধ্যমগুলো।

খবরে জানানো হয়, করোনা পরিস্থিতির মধ্যেই গত ৯ এপ্রিল থেকে শুরু হয় আইপিএল। সূচি অনুযায়ী টুর্নামেন্টের ফাইনাল হবার কথা ছিল আগামী ৩০ মে। কিন্তু সম্প্রতি কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংসে করোনার হানা এবং ভারতের সার্বিক করোনা পরিস্থিতি বিবেচনা করে ফাইনালের সূচিতে পরিবর্তন আনা হয়েছে। আগামী ৩০ মে'র বদলে ফাইনাল হতে পারে জুনের প্রথম সপ্তাহে।

এছাড়াও ভেন্যুতেও আনা হয়েছে বড় ধরনের পরিবর্তন। টুর্নামেন্ট শুরু হওয়ার আগে কর্তৃপক্ষ জানিয়েছিল, এবারের আইপিএল কলকাতা, মুম্বাই, চেন্নাই, ব্যাঙ্গালুরু, দিল্লি ও আহমেদাবাদের এই ৬টি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। এখনও পর্যন্ত খেলা চারটি ভেন্যুতে অনুষ্ঠিত হলেও কলকাতা ও ব্যাঙ্গালুরু ভেন্যু বাতিল করা চিন্তা করছে বিসিসিআই।

ভারতের গণমাধ্যমের খবর অনুযায়ী, বিসিসিআই চাইছে বাকি ম্যাচগুলো মুম্বাইতে অনুষ্ঠিত হোক। আট দলের খেলোয়াড়দের একই শহরের একই হোটেলে জৈব সুরক্ষায় রেখে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো আয়োজনের কথা ভাবছে কর্তৃপক্ষ। 

ব্রেকিংনিউজ/পিসি 

bnbd-ads
breakingnews.com.bd
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা, ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫, ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
প্রকাশক : মো: মাইনুল ইসলাম
 শারাকা ম্যাক, ২ এইচ-প্রথম তলা,
  ৩/১-৩/২ বিজয় নগর, ঢাকা-১০০০
 টেলিফোন : ০২-৯৩৪৮৭৭৪-৫,
 ইমেইল : breakingnews.com.bd@gmail.com
 নিউজরুম হটলাইন : ০১৬৭৮-০৪০২৩৮, ০২-৮৩৯১৫২৪
 নিউজরুম ইমেইল : bnbdcountry@gmail.com, bnbdnews.reporter@gmail.com
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | ব্রেকিংনিউজ.কম.বিডি